ভোলা দৌলতখানে স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় স্ত্রীকে নির্যাতন করে হাত ভেঙ্গে দিল পাষণ্ড স্বামী।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

 

ভোলা প্রতিনিধিঃ

ভোলা দৌলতখান উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নে স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় পাষণ্ড স্বামী স্ত্রীর উপর অমানবিক নির্যাতন করে হাত ভেঙ্গে দেওয়া সহ মুখে ও শরিরের বিভিন্ন স্থানে খামচে রক্তাত করে স্বামী সাইফুল।
ঘটনা সুত্রে জানা যায়, গত ১ মার্চ মঙ্গলবার দুপুর ১২ টার সময় জয়নগর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মাওলানা তাজুল ইসলামের বাড়িতে এই ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী শারমিন জানান, আমার স্বামী সাইফুল ইসলাম মুন্সিরহাট মাওলানা তাজুল ইসলামের মেজো ছেলে। সে পরকীয়া প্রেমে যুক্ত রয়েছে, সে দীর্ঘদিন যাবৎ অন্য এক মেয়ের সাথে কথা বলে আসছে। আমি এ বিষয়গুলো দেখে তাকে নিষেধাজ্ঞা দিলে সে আমার দু হাত ধরে আমার হাতে ভেঙ্গে দেয় এবং দা, বটি নিয়ে আমাকে জবাই করতে আসে তখন আমার ছয় বছরের কন্যা সন্তান চিৎকার দিলে পাশের ঘরের লোকজন ছুটে আসে এবং আমাকে উদ্ধার করে।

ভুক্তভোগী শারমিন আরো বলে,আমার স্বামী সাইফুল আমাকে বিভিন্ন সময় নানা অজুহাতে আমাকে মারধর করতো, ঘটনায় দিন আমাকর মারধর করে চিকিৎসা নামে আজিমুদ্দি বাজার এলাকায় তার বোন জামাই মাওলানা আলমগীরের বাসায় এনে লুকিয়ে রাখে। এ খবর পেয়ে আমার বাবা, মা, ভাই, ফুফু দেখতে আসে। কিন্তু ঐ লম্পট সাইফুলের বোনেরা মিলে দা, বটি,লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে তাদের আহত করে। আহত অবস্থায় আমার বড়ো ভাই দৌলতখান থানার অফিসার ইনচার্জ বজলার রহমানকে ফোনদিয়ে সাহায্য চায়, তাৎক্ষণিক দৌলতখান থানার অফিসার ইনচার্জ বজলার রহমান বাংলাবাজার ফাড়ি থেকে এ,এস,আই মেহেদী ও এ,এস,আই কাজী ইউসুফকে পাঠিয়ে তাদের উদ্ধার করে নিরাপদে নিয়ে আসে।

এই সম্পর্কে স্বামী সাইফুলের সাথে মুঠো ফোনে আলাপ করতে চাইলে, তার ফোন বন্ধ থাকায় তার সাথে আলাপ করা যায়নি।

এ বিষয়ে নির্যাতিতার বাবা বলেন, আমি পুলিশের কাছে আইনের পরামর্শ চাইলে তারা আমাকে নারী ও শিশু নির্যাতন মামলা করার পরামর্শ দেয়। পরে মুন্সিরহাট ইউনিয়নের ইউপি সদস্য হারুন মেম্বার বলেন, কোন ধরণের মামলা না করে এটা পারিবারিকভাবে মীমাংসা করার জন্য অনুরোধ করেন।

নির্যাতিতার পরিবার অনেক কিছু বিবেচনা করে মামলা না করে ইউপি সদস্য হারুন মেম্বারের সুবিচারের অপেক্ষায় রয়েছে। তবে নির্যাতিতার বড়ো ভাই বলে, আমাদের মামলা করার সকল প্রস্তুতি আছে। তবে যদি সুবিচার না পেলেই আমরা আইনি ব্যাবস্থা গ্রহন করবো।