আজ রোভারের ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ভোলার কথা
মোঃইসমাইল, বিশেষ প্রতিনিধিঃ সম্পাদক
প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২৩

বিশেষ প্রতিনিধিঃ

ভোলায় প্রফেসর গোলাম জাকারিয়া কমিশনার, মোঃ মাহাবুব আলম কোষাধ্যক্ষ, মোঃ কামাল হোসেন সম্পাদক ও জুন্নু রায়হানকে যুগ্ম সম্পাদক করে ১৩ সদস্যের ভোলা জেলা রোভার স্কাউটস এর নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে ভোলা জেলা রোভার স্কাউটস এর ১৬তম ত্রি-বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের মৌখিক ভোটে এই নতুন কমিটি নির্বাচন করা হয়।

বাংলাদেশ রোভার স্কাউটস এর আঞ্চলিক উপকমিশনার ও ভোলা জেলা রোভারের আহ্বায়ক কমিটির সদস্য আশরাফুজ্জামান পিআরএস এর সভাপতিত্বে সকালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা মো: আলমগীর হোসাইন, বরিশাল বিভাগীয় রোভার নেতা প্রফেসর এ.বি.এম. ফখরুজ্জামান এলটি, ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবদুল গফুর, সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, সাবেক অধ্যক্ষ প্রফেসর পারভীন আক্তার, ভোলা জেলা রোভারের আহ্বায়ক কমিটির সদস্য সচিব ও বরিশাল রোভার অঞ্চলের পরিচালক কাজী আসিফুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানের পর জেলা প্রসাশক মো: আরিফুজ্জামান এর সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হর। এসময় বিগত বছরের কার্যক্রম তুলে ধরেন জেলা রোভার স্কাউটস সাবেক সম্পাদক মো: কামাল হোসেন। আয় ব্যয়ের হিসাব পেশ করেন সাবেক কোষাধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম। পরে উপস্থিত সদস্যদের কণ্ঠ ভোটে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।