এমপি শাওনের পক্ষ থেকে বদরপুর বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে- আসাদ মেলাকার

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১

 

মোঃ সাইফুল ইসলাম-(জিহাদ)।

ভোলা-৩ আসনের সংসদসদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন (এমপি) এর পক্ষ থেকে লালমোহন উপজেলার ১নং বদরপুর ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বদরপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও বদরপুর (উত্তর) ইউনিয়নের যুবলীগের আহবায়ক সহ বদরপুর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব আসাদ মেলাকার।

আসাদ মেলাকার বলেন, ইসলাম ধর্মাবলম্বীদের বড়ো ২’টি ধর্মীয় উৎসবের একটি ঈদ-উল ফিতর ও ঈদ-উল আযহা। বাংলাদেশের মতো ইসলাম ধর্মবলম্বি দেশ গুলিতে পালিত হবে ঈদ-উল আযহা। কিন্তু করোনা মহামারি ভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে এবারের ঈদ-উল আযহা করতে পারবেনা মুসলিম ভাইয়েরা।

করোনা মহামারি ভাইরাসে সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে নিম্ন আয়ের মানুষগুলো ৷ তাই বিত্তবানদের প্রতি অনুরোধ আপনাদের আসে-পাশের নিম্ন আয়ের মানুষগুলোর প্রতি একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য। পরিস্থিতি খারাপ হলেও সবাইকে জানাই অগ্রিম ঈদ মোবারক।

ঈদের সময়টা আপনার পরিবারের সঙ্গে কাটানোর চেষ্টা করুন। এই কঠিন সময়ে সবার মুখে হাসি নিয়ে ঈদ উদযাপিত হয় আমি সেই কামনা করি আমাদের সৃষ্টি কর্তা মহান আল্লাহ রব্বুল আলামীনের কাছে। আপনারা সকলে ঘরে থেকে’ই ঈদের আনন্দ উদযাপন করুন।

বর্তমান সময়টা অনেক ভিন্ন, বিশ্বের সবাই করোনা মহামারি ভাইরাসের পরিস্থিতি মোকাবেলা করছে। দোয়া করি মহান আল্লাহর মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সুস্থ থাকুন, সবাই ভালো থাকুন এই প্রত্যাশায় আপনাদেরকে জানাই পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন।
————– ঈদ মোবারক ———–