ভোলায় সাইবার ক্রাইম মাদক নিয়ন্ত্রণ সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।।

ভোলার কথা
রিয়াজ মাহমুদ, স্টাফ রিপোর্টার সম্পাদক
প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, জুন ৩০, ২০২২

রিয়াজ মাহমুদ, স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি জনাব এস এম আক্তারুজ্জামান এর উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে সাইবার ক্রাইম মাদক নিয়ন্ত্রণ সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা ।
এই সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সভাকে সাফল্য মন্ডিত করেছেন ভোলার পুলিশ সুপার, এডিসি সহ সদর থানার অফিসার ইনচার্জ।
উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়, ভোলার গর্ব আলহাজ্ব তোফায়েল আহমেদ এর প্রতিষ্ঠিত “বাংলাবাজার ফাতেমা খানম কলেজের মিলনায়তনে।
এসময় সারা দেশের কিশোর কিশোরী ছাত্র/ছাত্রী অর্থাৎ যারা আগামী প্রজন্মের ভবিষ্যত, তাদের মধ্যে প্রযুক্তির অপব্যবহার ও মাদক ব্যবহারের কারণে দিনে দিনে আশঙ্কা জনক হারে অপরাধের মাত্রা বৃদ্ধি পাচ্ছে। তাই আমাদের বর্তমানন ও পরবর্তী প্রজন্মকে ফিরিয়ে আনতে এই সচেতনতা মূলক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। সাংস্কৃতিক মনা ডিআইজি জনাব আক্তারুজ্জামান তার সুমধুর একাধিক গানের মাধ্যমে ছাত্র ছাত্রীদের মনোযোগ আকর্ষণ করে বুঝাতে সক্ষম হন এবং উপস্থিত ছাত্র ছাত্রীদের থেকে প্রতিশ্রুতি নিতেও সক্ষম হয়েছেন।
তিনি এসময় বলেন যে মাদকাসক্ত না হয়ে আল্লাহর প্রতি এবং পিতা-মাতার প্রতি আসক্ত হতে এবং তাদের ত্যাগের কথা বিবেচনা করতে। তিনি আরো জোড়দিয়ে বলেন আমাদের সাম্প্রদায়িক ও পারিবারিক আন্ত কলহ দুরিকরনে জন্যেও সকলকে আন্তরিক হতে হবে। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন “বাংলাবাজার ফাতেমা খানম কলেজে” এর অধ্যক্ষ জনাব হারুন অর রশিদ।