আজ আমার স্বপ্ন স্বার্থক হয়েছে – আলী আজম মুকুল এমপি।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

 

মোঃ ইসমাইল, বিশেষ প্রতিনিধি

পরিশ্রম কখনো বৃথা যায় না। আর এই কথার যতার্থতা প্রমান করলেন ভোলা-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলী আজম মুকুল।
লক্ষ্য অটুট থাকলে যে কোন কঠিনকেই সহজ করে তোলা যায়। দিনের পর দিন, ঘন্টার পর ঘন্টা সরকারী সংশ্লিষ্ট নানা দফতরে বসে থেকে আজ তিনি চুড়ান্ত সাফল্য অর্জন করেছেন। দৌলতখানের মানুষের প্রতি তার এই অকৃত্রিম ভালোবাসা আর দায়বোধ থেকেই তিনি চেষ্টা অব্যাহত রেখেছিলেন। এছাড়া এই প্রকল্পটি এমপি মহোদয়ের নির্বাচনী প্রতিশ্রুতিও ছিল।

৫২২ কোটি টাকার (দৌলতখানের ভবানীপুর থেকে রাধাভল্লব (চকিঘাট) হয়ে চরপাতার কাজি বাড়ি পর্যন্ত এবং হাকিমুদ্দিন বাজার রক্ষা) এই প্রকল্পটি আজ একনেক সভায় অনুমোদিত হয়েছে।

আজ ১৬ ফেব্রুয়ারী দৌলতখান উপজেলায় বিশাল আনন্দ মিছিল ও আলোচনা হয়। এ মিছিলে দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক সফল শিল্প ও বানিজ্য মন্ত্রী জনাব আলহাজ্ব তোফায়েল আহমেদ এবং ভোলা ২ আসনের মাননীয় সাংসদ জনাব আলহাজ্ব আলী আজম মুকুলকে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলার ও পৌরসভার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গরা।

এসময় ভোলা ২ আসনের মাননীয় সাংসদ জনাব আলহাজ্ব আলী আজম মুকুল ভার্চ্যুয়াল বক্তব্যে বলেন, আমার নির্বাচনী এলাকার দৌলতখান উপজেলাধীন ভবানীপুর থেকে চকিঘাট হয়ে চরপাতার কাজি বাড়ি পর্যন্ত এবং হাকিমুদ্দিন বাজার রক্ষাসহ ৫২২ কোটি টাকার সিসি ব্লকের প্রকল্পটি আজ অনুমোদিত হয়েছে।

আমি প্রথমেই আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি শোকরিয়া প্রকাশ করছি, যিনি সকল প্রশংসার মালিক।

আমি আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগনের পক্ষ থেকে বিশ্ব মানবতার মা, ১৬কোটি বাঙালির অভিভাবক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী – জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি, ৬৯ এর গণ আন্দোলনের মহা নায়ক, সাবেক সফল বানিজ্য মন্ত্রী আমার প্রিয় অভিভাবক জনাব আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের প্রতি। যিনি নেপথ্যে থেকে আমাকে অনেক সহযোগীতা করেছেন এই প্রকল্প অনুমোদনের জন্য।

আমার রাজনৈতিক জীবনের সবচেয়ে বড় স্বপ্নটা আজ জাতীয় অর্থনৈতিক পরিষদ (একনেক) সভায় অনুমোদন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী।আল্লাহ আপনাকে দীর্ঘজীবি করুক।