ভোলায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২১

 

ভোলা প্রতিনিধি।।

ভোলায় কোভিট-১৯ এর ক্ষতিগ্রস্ত কর্মহীন অসহায়, দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতর করা হয়েছে।

শুক্রবার (২০ আগস্ট) সকালে ভোলা সদর উপজেলার চরনোয়াবাদ এলাকায় বেসরকারি এনজিও হীড বাংলাদেশ এর ট্রেনিং সেন্টারে বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন (বিডিআরএম) এর ভোলা সদর উপজেলা শাখার সভাপতি রঞ্জিত চন্দ্র বেপারী ব্যক্তিগত তহবিলে এই খাদ্য সামগ্রি বিতর করা কয়।

এ সময় ভোলা সদর উপজেলার ১১০ টি কর্মহীন অসহায়, দুস্থ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। খাদ্য সামগ্রির মধ্যে ১০ কেজি চাল, ২ ডাল, ২ কেজি তৈল ও ৫ কেজি আলুসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রি রয়েছে।

এ সময় বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন (বিডিআরএম) ভোলা জেলা শাখার সভাপতি চন্দ্রমোহন সিডু, সাধারণ সম্পাদক স্বপন কুমার দে, সদর উপজেলার সভাপতি রঞ্জিত চন্দ্র বেপারীসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রি বিতরণ কার্যক্রমে বক্তারা সরকারের পাশাপাশি বেসরকারি বিভিন্ন সংগঠন ও বৃত্তবাদ ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়াও করোনা মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের নেতারা।