বোরহানউদ্দিনে স্বতন্ত্র প্রার্থীর লিফলেট বিতরণকে কেন্দ্র

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২১

 

ইশতিয়াক আহমেদ, স্টাফ রিপোর্টার।

আজ সকাল ১১ ঘটিকার সময় ভোলা বোরহানউদ্দিন উপজেলার ৩ নং দেউলা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট এ কে এম আসাদুজ্জামান বাবুলের কর্মী ও সমর্থকদের ওপর হামলায় ২৫ জন আহত হয় এমন অভিযোগ পাওয়া গেছে।

এ্যাডভোকেট এ কে এম আসাদুজ্জামান বাবুল জানান – আমার সমর্থক ও কর্মীরা লিফলেট নিয়ে বেলা ১১ ঘটিকার সময় তালুকদার বাড়ীর দরজায় গেলেই চেয়ারম্যান প্রার্থী শাহাজাদা তালুকদারের কর্মীরা আমার কর্মীদের ওপর দেশীও অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাতাড়ি মাইরধর করে ধাওয়া করেন।এই পর্যন্ত প্রায় ২৫ জনের মত আহত হয়েছে জানতে পেরেছি। অনেকেই এখন বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি আছে। তিনি আরও জানান গতকাল সন্ধ্যার সময় আমি ও আমার কর্মীরা মজম বাজার লিফলেট বিতরণ করার সময় আমাদের কর্মীদের সাথে নৌকা প্রতিক সর্মথকরা মুখোমুখি হলে আমি একপর্যায়ে আমার কর্মীদেরকে নিয়ে শান্তিরহাটের দিকে চলে যাই। নৌকা প্রতীক প্রার্থী শাহাজাদা তালুকদার প্রতিমুহূর্ত আমার প্রচার প্রচারণায় বাধা প্রদান করে। নির্বাচনকে কেন্দ্র করে বহিরাগত লোকজন দিয়ে আজকের হামলা পরিচালনা করে নৌকা প্রতীক প্রার্থী শাহাজাদা তালুকদার।

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহাজাদা তালুকদার জানান -আমাদের এলাকার জালু নামে একজন লোক হঠাৎ স্ট্রোক করে মারাযান, কে বা কাহারা থানায় ফোন দিলে লাশ বোরহানউদ্দিন থানায় নিয়ে আসে। আমি এই খবর শুনে বোরহানউদ্দিন থানায় যাই যাতে লাশটি ময়নাতদন্ত না করে। তবে এই ব্যাপারে আমি কিছুই জানিনা আমি তো দেখেছি আসাদুজ্জামান বাবুল চেয়ারম্যানের কর্মীরা পোস্টার লাগায় ও প্রচার প্রচারণা করে বরং আমি তাদের দাপটে কিছুই করতে পারছিনা।

বোরহানউদ্দিন উপজেলার নির্বাচন অফিসার মোঃ শহিদুল্ল্যাহ জানান – আমাদের কাছে কোন লিখিত কোন অভিযোগ দায়ের করেনি মৌখিক ভাবে জানাইছে আমি শুনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠাই, এখন পুরো এলাকা পুলিশের নিয়ন্ত্রণে আছে।