শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি জ্যাকব।

ভোলার কথা
শহিদুল ইসলাম, মনপুরা প্রতিনিধিঃ সম্পাদক
প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২৩

 

শহিদুল ইসলাম মনপুরা প্রতিনিধিঃ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, শেখ হাসিনার দূরদর্শী নের্তৃত্বে অর্থনৈতিক প্রবৃদ্ধির মাধ্যমে বাংলাদেশ দ্রুত উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার দূরদর্শিতায় উন্নয়নশীল দেশের মর্যাদা অক্ষন্ন রেখে মানুষের জীবন জীবিকা ও অর্থনীতি সচল রয়েছে। করোনা মহামারির ধাক্কা না কাটতেই আবারও ইউক্রেন – রাশিয়া যুদ্ধ। যুদ্ধ চলাকালীন সময় ডলারের মূল্যবৃদ্ধিসহ বিশ্ব যখন অর্থনৈতিক বিপর্যয়ের মধ্যে রয়েছে তখনও এই সরকার সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের মানুষের জীবন জীবিকা চালু রেখে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে তিনি নিপড়ীত মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

শনিবার মনপুরা উপজেলার ৪টি ইউনিয়নের গরিব দুঃস্থ ও অসহায় ২ হাজার পরিবারের মাঝে মাহে রমজানের দ্বিতীয় দিনে শাড়ী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অসহায় পরিবারের মাঝে শাড়ি বিতরন শেষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত উপজেলা অডিটোরিয়ামে ইফতার ও দোয়ামিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। এই সময় এমপি জ্যাকব আরও বলেন, শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব উন্নয়ন ও সুশাসনের সুফল ভোগ করেছে দেশের জনগন। জনগনের বর্তমান সরকারের প্রতি আস্থা ও বিশ্বাস রয়েছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে বিরল দৃষ্ঠান্ত স্থাপন করবেন। সরকারের ধারাবাহিক উন্নয়ন ও অগ্রগতি অব্যহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহব্বান জানান তিনি।

তিনি আরও বলেন, সরকার বিরোধী অপশক্তি রাজনৈতিক উদ্দেশ্যে দেশে ও দেশের জনগনের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নের্তৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন পুরন করব ইনশআল্লাহ।
তিনি আরও বলেন, চরফ্যাশন মনপুরা ব্যাপক উন্নয়ন করেছি। মনপুরার সবচেয়ে মানুষের প্রানের দাবী মনপুরাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা। সেই বৃহত প্রকল্পটি একনেকে পাশ হয়েছে। এখন টেন্ডার হয়েছে। শ্রীগ্রই কাজ শুরু হবে।

শাড়ী বিতরন ইফতার ও দোয়া -মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ-সভাপতি একেএম শাহজাহান, শাহরিয়ার চৌধুরী দ্বিপক, আঃ লতিফ ভুইয়া, তৈয়বুর রহমান ফারুক, শিপন চৌধুরী, যুগ্ন সাধারন সম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী ,মোঃ অলিউল্যাহ কাজল, আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল, মোঃ রুহুল আমিন হাওলাদার , মোঃ ফরহাদ হোসেন হাওলাদার, প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীর, সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার ,হাজির হাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদারসহ ৪টি ইউনিয়ন আ’লীগ সভাপতি , সম্পাদকসহ সকল সহযোগী সংগঠনেরে সভাপতি সম্পাদকগন উপস্থিত ছিলেন।