ভোলা জেলার দৌলতখান, লালমোহন ও চরফ্যাসন উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২২ উপলক্ষে ভোট কেন্দ্র পরিদর্শন

ভোলার কথা
রিয়াজ মাহমুদ, স্টাফ রিপোর্টার সম্পাদক
প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, জুন ১৫, ২০২২

রিয়াজ মাহমুদ, স্টাফ রিপোর্টারঃ

আজ বুধবার (১৫ জুন) ভোলা জেলার দৌলতখান থানাধীন সৈয়দপুর ও হাজিপুর ইউনিয়ন এবং লালমোহন থানাধীন রমাগঞ্জ ও কালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাধারণ ওয়ার্ডের ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য পদে এবং চরফ্যাশন থানাধীন চরমাদ্রাজ ইউনিয়নের ৪নং সাধারণ ওয়ার্ডের ইউপি সদস্য পদে নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র সমূহ সরেজমিনে পরিদর্শন করেন জনাব মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা ও জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

ভোট কেন্দ্র সমূহ পরিদর্শন কালে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়। এসময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার ভোটারদের ভোট কেন্দ্রে আসা-যাওয়া সহ ভোট প্রদানে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে কিনা সে বিষয়ে ভোটারদের সাথে কথা বলেন। তিনি ভোটারদেরকে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের পরামর্শ দিয়ে বলেন শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করেছে।

ভোলা জেলা পুলিশ ইতোমধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষ্যে যেকোন প্রকার অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে জেলা পুলিশের গোয়েন্দা শাখা ও জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যহত রয়েছে এবং পর্যাপ্ত সংখ্যক মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই পুলিশ মোতায়েন সহ কেন্দ্র ভিত্তিক পুলিশ, র্যাব, বিজিবি ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জনাব মোঃ জহুরুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (তজুমদ্দিন ও চরফ্যাসন সার্কেল) জনাব মোঃ মাসুম বিল্লাহ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, দৌলতখান, লালমোহন ও চরফ্যাসন থানার অফিসার ইনচার্জগন সহ নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ, র্যাব, কোস্টগার্ড ও আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন।