ভোলায় স্বাধীন যুব উন্নয়ন সংস্থার আয়োজনে ইফতার বিতরণ

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০২২

 

স্টাফ রিপোর্টারঃ
ভোলায় স্বাধীন যুব উন্নয়ন সংস্থার আয়োজনে ইফতার বিতরন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ এপ্রিল স্বাধীন যুব উন্নয়ন সংস্থার কার্যালয়ে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “অগ্রদূত সংস্থা-এএস” এনজিও’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ জাকির হোসেন চৌধূরী,স্বাধীন যুব উন্নয়ন সংস্থা’র চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান ও নির্বাহী পরিচালক মোঃ রাকিবুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সংগঠনের আমন্ত্রিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে ইসলামিয়া দারুল উলুম কেরাতুল কোরআন ও এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার মাওলানা মোঃ এমদাদ হোসেন দোয়া পরিচালনা করেন। অনুষ্ঠানে “অগ্রদূত সংস্থা-এএস” কর্তৃক মাক্স বিতরণ করা হয় এবং স্বাধীন যুব উন্নয়ন সংস্থা কর্তৃক দোয়া মাহফিল শেষে ইফতার বিতরণ করা হয়। এছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথি মোঃ দেলোয়ার হোসেন এবং বিশেষ অতিথি মোঃ জাকির হোসেন চৌধূরী শুভেচ্ছা বক্তব্য শেষে সুন্দর একটি অনুষ্ঠানের আয়োজন করায় স্বাধীন যুব উন্নয়ন সংস্থা’র সকল কর্মকর্তাদের তার সংস্থার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
উল্লেখ্য স্বাধীন যুব উন্নয়ন সংস্থা বিগত কয়েক বছর যাবৎ সমাজসেবামূলক কাজ করে যাচ্ছে।