গণতান্ত্রিক যুব আন্দোলন এর সম্মেলন প্রস্ততি কমিটি গঠন 

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২১

স্টাফ রিপোর্টার।

ববি হাজ্জাজ এর নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এনডিএম এর সহযোগী সংগঠন কেন্দ্রীয় যুব আন্দোলন এর সম্মেলন প্রস্ততি কমিটি গঠন করা হয়েছে।

শনিবার ঢাকা ফটো জার্নালিস্ট এসোসিয়েশন এর মিলনায়তনে এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন এনডিএম এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এবং যু্ব আন্দোলন এর প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন নুরুজ্জামান হীরা।

প্রস্ততি কমিটিতে ঝালকাঠি জেলার কৃতি সন্তান এবং সাবেক কেন্দ্রীয় যুব আন্দোলন এর সহ সভাপতি হোসাইন মোহাম্মদ শাহাদাত আহ্বায়ক এবং যুব আন্দোলন এর সাবেক যুগ্ম সাধারন সম্পাদক কুষ্টিয়ার কৃতি সন্তান হাবিবুর রহমান হাবিব সদস্য সচিব এবং যুব আন্দোলন এর সহ সাংগঠনিক সম্পাদক ভোলার কৃতি সন্তান ইয়ামিন হাওলাদার এবং বরিশালের সৌরভ কে সদস্য করে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

প্রস্ততি কমিটি অনুষ্ঠানে যুব আন্দোলন এর সাধারণ সম্পাদক আরিফুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনডিএম এর চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এনডিএম এর যুগ্ম মহা সচিব মোমিনুল আমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনডিএম এর সহ সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, কেন্দ্রীয় সদস্য এডভোকেট হাবিবুর রহমান, মোমিনুল ইসলাম মাষ্টার,ছাত্র আন্দোলন এর সাধারণ সম্পাদক মাসুদ রানা জুয়েলসহ এনডিএম এর বিভিন্ন নেতৃবৃন্দ।