তোফায়েল আহমেদের সুস্থ্যতা কামনায় বাংলাবাজার প্রেসক্লাবে মোনাজাত

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২১

***********************************
এম, এ, মান্নান ঃ সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা -১ আসনের এম, পি, আলহাজ্ব তোফায়েল আহমেদের সুস্থ্যতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ সেপ্টন্বর) বিকালে উপশহর বাংলাবাজার প্রেসক্লাবের উদ্যোগে এ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দলমতের উর্ধ্বে থেকে ব্যক্তি তোফায়েল অাহমেদের জন্য এ অনুষ্ঠানের অায়োজন করা হয়।
বাংলাবাজার প্রেসক্লাব সভাপতি হাওলাদার মাকসুদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মীর গিয়াস উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিন দিঘলদী ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো কামাল হোসেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অামি তার ফ্যামিলি সদস্য হিসেবে তার সাথে যোগাযোগ করেছি। ইনশা অাল্লাহ তিনি সুস্থ অাছেন, অামি অাশা করি তিনি অতি শীঘ্রই তার রাজনৈতিক কার্যকর্মে ফিরে অাসবেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাব উপদেষ্টা এম এ তাহের, মো নাসির উদ্দিন ও এমদাদ হোসেন মাস্টার এবং প্রেসক্লাব সহ সভাপতি এম এ মান্নান, সৈয়দ মো: নজরুল ইসলাম ও মাকসুদুর রহমান বাহার।
উপস্থিদ ছিলেন প্রধান শিক্ষক জসিম উদ্দিন, প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, বিভিন্ন স্থানীয়- জাতীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ অতিথিবৃন্দ।
দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাও: নুরুুল করিম ।