শীর্ষ সন্ত্রাসী খুনের মামলার আসামি হলেন নিষ্পাপ তরুণ প্রকৌশলী ও তার বাবা

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, মে ১৪, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও একাধিক হত্যা মামলার আসামী উজ্জ্বল মিয়াজী(৫০) খুনের মামলার আসামি করা হয় তরুণ প্রকৌশলী তুষার চৌধুরী (২৫) ও তার বাবা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কবির চৌধুরী(৫৫) কে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত 6 ই মে খুন হন মুন্সিগঞ্জের কালিরচর নিবাসী একাধিক মামলার আসামি উজ্জ্বল মিয়াজি। তার হত্যা কে পুজি করে তার আরেক ভাই কিবরিয়া মিয়াজি যিনি নিজেও একাদিক মামলার আসামি তিনি বাদী হয়ে অন্যয় ভাবে ও উদ্দেশ্যে প্রনদিত ভাবে হয়রানি করার উদ্দেশ্যে তরুন প্রকৌশলী তুষার চৌধুরী ও তার বাবা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কবির চৌধুরী কে মিথ্যা আসামি করেন।

গত ১০ ই মে রাত ৩.২৫ মিঃ এ গুম ও খুনের উদ্দেশ্যে
সন্ত্রাসী কিবরিয়ার নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের ডিবি পরিচয়ে একদল সন্ত্রাসী বাহিনী ব্যবসায়ী কবির চৌধুরীর নিজ বাসায় ব্যাপক তাণ্ডব চালান।
যার সিসিটিভি ফুটেজ আমাদের হাতে রয়েছে।

এলাকাবাসী জানান মৃত উজ্জ্বল মিয়াজি ও তার ভাই কিবরিয়া মিয়াজি এলাকার চিহ্নিত সন্ত্রাসী তাদের নামে মুন্সিগঞ্জের চাঁদপুরের ও নারায়নগঞ্জের বিভিন্ন থানায় একাদিক মামলা সহ হত্যা মামলা রয়েছে। ইতিমধ্যে তার প্রমান আমাদের হাত এ এসেছে। নিচে মামলার কাগজ এর ছবি দেওয়া হলো।

অপর দিকে এলাকার জনপ্রিয় বেক্তি বিশিষ্ট ব্যবসায়ী কবির চৌধুরী ও তার ছেলে প্রকৌশলী তুষার চৌধুরীর নামে বিগত দিনে কখনও কোন থানায় জিডি ও হয়নি।

এলাকা বাসির দাবি সন্ত্রাসী হত্যাকাণ্ডে অন্যায় ভাবে
প্রকৌশলী তুষার চৌধুরী ও তার বাবা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কবির চৌধুরী কে জড়ানো হয়েছে।
এবং তারা তাদের হয়রানি বন্দের জন্য মামলা থেকে অবহিতর দাবি জানাচ্ছেন।