চরফ‍্যাসন শশীভূষণে স্ত্রীর পরিকল্পিত হামলায় স্বামী হাসপাতালে

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

মিলি সিকদারঃভোলা চরফ‍্যাসন উপজেলা শশীভূষণ থানা হাজারীগন্জ ইউনিয়ন ৮ নং ওয়ার্ড মোঃকালু ফরাজী অভিযোগ করে বলেন হাজারীগন্জ ইউনিয়ন ৮ নং ওয়ার্ড মোঃ কামাল এর মেয়ে মোসাঃ ঝুমুরের সাথে আমার ছেলে মোঃ রাকিবের বিবাহ হওয়ার কিছুদিন পর থেকে ঝগড়া বিবাদ ও মারামারি লেগেই থাকে, এক পর্যায়ে আমি তাদেরকে সূখে থাকার জন্য আমার সংসার থেকে আলাদা করে দিয়েছি।

আজ (১৯ অক্টোবর) মঙ্গলবার সকাল ৮ ঘটিকার সময় আমার ছেলে রাকিব ও পুত্র বধূ ঝুমুরের ঝগড়া এবং মারামারি হয় এই নিয়ে আমার পুত্র বধূ ঝুমুরের মামা চেয়ারম্যান বাজার ব‍্যবসায়ী মোঃ মহিউদ্দিনের নেতৃত্বে,বাবলু, আকাশ ও সজীব সহ ১০/১২ জন ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী এনে আমার ছেলে রাকিবের উপর অমানবিক নির্যাতন ও বেধড়ক মারধর করেন, এসময় আমি এবং আমার স্ত্রী শাহিনুর বেগম তাদেরকে বাধা দিতে গেলে তারা আমাদের উপর ক্ষিপ্ত হয়ে বেধড়ক মারধর করেন,এবং ঘরে থাকা ১০ হাজার টাকা ও ২ টি মোবাইল ফোন নিয়ে গেছে,এই ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনীর হামলায় আমি এবং আমার স্ত্রী প্রাথমিক চিকিৎসা নিলেও আমার ছেলে রাকিব বেশি অসুস্থ হওয়ায় তাকে চরফ্যাশন হাসপাতলে ভর্তি করা হয়েছে।

স্থানীয় মোঃ নুরে আলম মেম্বার বলেন রাকিব তার স্ত্রীকে কিছু বললেই মহিউদ্দিন বাজার থেকে কিছু বখাটে লোক এনে রাকিব ও তার বাবা, মা, ভাই, বোন সহ সকলের উপর অমানবিক হামলা করে, এমন নেক্কার জনক ঘটনা খুবই দুঃখ জনক।

অভিযুক্ত মোঃ মহিউদ্দিন বলেন খবর পেয়ে আমি তাদের বাড়ি থেকে আমার ভাগনিকে চিকিৎসার জন্য নিয়ে আসছি,হামলার বিষয়ে জিগ্যেস করলে কোন সঠিক উত্তর দিতে পারেনি।

এ বিষয়ে শশীভূষণ থানা অফিসার ইন চার্জ মোঃ মিজানুর রহমান পাটোয়ারী বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।