লালমোহনে ঘর পুননির্মাণে বাধা ও মারধরের অভিযোগ সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

লালমোহন প্রতিনিধি।

ভোলার লালমোহনের বদরপুরে দীর্ঘদিনের বসতঘর পুননির্মাণে বাধা, ভাঙচুরও হামলার অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ মাসুদ বেপারীর বিরুদ্ধে।

বুধবার সকালে ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইঞ্জত আলী বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় লালমোহন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী হানিফ বেপারী।

অভিযোগে বলা হয়, ওই বাড়ির মৃত আলী আহাম্মদ বেপারীর ছেলে হানিফ বেপারী তার দীর্ঘদিনের বসত ঘরের সামনের বারান্দা মেরামত করার সময় বাধা দেয় একই বাড়ির মাসুদ বেপারী (সাবেক ইউপি সদস্য)। এ সময় বাধা না মানায় তার ভাই ফোরকান, ছেলে সুমনসহ আরও কয়েকজন মিলে ঘর ভাঙচুর ও হানিফ বেপারীকে মারধর করে। এ সময় হামলা কারীরা তার ঘরে থাকান গদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার মালামাল লুটে নিয়েছে বলেও অভিযোগ হানিফ বেপারীর।

এ ব্যাপারে জানতে চাইলে সাবেক ইউপি সদস্য মোঃ মাসুদ বেপারী বলেন, এখানে কোন মারধরের ঘটনা ঘটেনি। তবে বাড়ির পেছনে বাগানে যাতায়াতের পথ বন্ধ করে ঘর তুলতে বারণ করেছিলাম।

লালমোহন থানার এ এস আই বেলাল হোসেন জানান, উভয় পক্ষকে থানায় ডাকা হয়েছে। তারা স্থানীয় পর্যায়ে শালিসে বসবে বলে সম্মত হয়েছে।