লালমোহনে চুরিকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক-৩

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২১

 

লালমোহন প্রতিনিধি ॥

ভোলার লালমোহনে চুরি হওয়ার মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। একই সাথে চুরির ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়।

গতকাল (৩১ আগস্ট মঙ্গলবার) দুপুরে লালমোহন পৌরশহর ও পার্শ্ববর্তী উপজেলা চরফ্যাশন থেকে চোরচক্রকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, লালমোহন পৌর ১নং ওয়ার্ডের নুর ইসলামের ছেলে মোহাম্মদ রাকিব (১৯), কালমা ইউনিয়ন ৭নং ওয়ার্ড নতুন বাজার এলাকার মৃত ইমতাজের ছেলে মোহাম্মদ ফরহাদ (১৯) ও চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আলীগাঁওয়ের আব্দুল শহীদ সরদারের ছেলে তহিদুল ইসলাম জিকু (৩০)। গ্রেফতারকৃতরা আন্তঃজেলা চোরচক্রের সদস্য ও এলাকার মোটরসাইকেল চোরচক্রের সিন্ডিকেট বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, লালমোহন পৌর ৬নং ওয়ার্ডের ভাড়া বাসায় থাকতেন বাগেরহাট থানার বাসিন্দা সৌরভ। গত ১৬ আগস্ট দিবাগত রাতের তার লালমোহনের ভাড়া বাসা থেকে ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি হয়।

এনিয়ে অজ্ঞাতদের আসামী করে লালমোহন থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে লালমোহন পৌর এলাকা থেকে রাকিব ও ফরহাদ কে গ্রেফতার করেন থানার এসআই মো. মাসুদ খান।

পরে ধৃতদের দেয়া তথ্যমতে পার্শ্ববর্তী উপজেলা চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মুখারবান্দা বাজার থেকে মোটরসাইকেলসহ তহিদুল ইসলাম জিকুকে গ্রেফতার করা হয়।

লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকসুদুর রহমান মুরাদ সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটকৃতদের তথ্য মতে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত তিনজন কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। চুরির ঘটনায় জড়িত অন্যদেরকেও আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।