লালমোহন উপজেলায় নির্বাহি অফিসার আল-নোমান এর সভাপতিত্বে ঐতিহাসিক ৭ মার্চ পালিত।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১০:০১ পূর্বাহ্ণ, মার্চ ৮, ২০২১

 

মোঃ সাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলা লালমোহন উপজেলায় ৭ মার্চ উপলক্ষে লালমোহনের আওয়ামীলীগ ও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে নানা কর্মসুচি ঐতিহাসিক ৭ ই মার্চ পালন করা হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে দিবসটি উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে সকাল ৮ ঘটিকার সময় বাংলাদেশ আওয়ামীলীগ কর্মীগণ লালমোহন উপজেলা শাখার প্রধান কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল র‌্যালী বের করে লালমোহন সজীব ওয়াজেদ ডিজিটাল পার্ক মাঠে এসে অবস্থান করে।

সকাল ৯ ঘটিকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যাুরালে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আওয়ামীলীগ লালমোহন উপজেলা শাখা ও সহযোগী অঙ্গসংগঠন ও উপজেলা পরিষদ। পরে সকাল ১০ ঘটিকায় লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান এর সভাপতিত্বে ঐতিহাসিক ০৭ মার্চ এর গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, (ভূমি) সহকারী কমিশনার জাহিদুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মুরাদ, লালমোহন পৌর আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল পঞ্চায়েত, লালমোহন পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, সহ-দপ্তর সম্পাদক আনোয়ার রাব্বি, কাউন্সিলর জাহেদুল ইসলাম নবীন প্রমূখ।