ভোলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রেসক্লাব সম্পাদক শামস্ মিঠু

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২৩

 

ভোলা প্রতিনিধি
ভোলায় হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামস্ উল আলম মিঠু। শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে শহরের বিএবিএস রোডের ডায়াবেটিক হাসপাতালের কম্পাউন্ডে দেশের স্বেচ্ছাসেবী সংস্থা আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের উদ্যোগে ও ভোলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ভোলা প্রতিদিনের সহযোগিতায় প্রায় ৩ শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাছে এ কম্বল বিতরণ করা হয়।

এ সময় কম্বল নিতে আসা সাধারণ মানুষের উদ্দেশ্যে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামস্ আলম মিঠু বলেন, গত কয়েকদিন যাবত শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় সাধারণ মানুষরা চরম বিপাকে পড়েছেন। তাই তাদের কথা চিন্তা করে দেশের স্বেচ্ছাসেবী সংস্থা আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের উদ্যোগে ও ভোলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ভোলা প্রতিদিনের সহযোগিতায় আজকের এই কম্বল বিতরণ কর্মসূচি সত্যি প্রশংসিত।এভাবেই যদি দেশের বৃত্তবানরা সমাজের দুস্থ ও অসহায়দের পাশাপাশি নিম্ন আয়ের মানুষদের কাছে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়, তাহলে তীব্র শীতেও ধনী ও মধ্যবিত্তদের মতো নিম্ন আয়ের মানুষগুলোও একটু শান্তিতে বসবাস করতে পারবে। পরিশেষে তিনি আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের মতো আরো বিভিন্ন সংগঠন সহ দেশের বৃত্তবানদেরকে সমাজের অসহায় ও নিম্ন আয়ের মানুষগুলোর পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ ওমর ফারুক ও আল আমিন শাহরিয়ার, ভোলার জনপ্রিয় পত্রিকা দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকসুদুর রহমান, ভোলা প্রতিদিনের সম্পাদক ও প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক এইচ এম জাকির, কোষাধক্ষ্য এইচ এম নাহিদ, সাংস্কৃতিক সম্পাদক, এম রহমান রুবেল, গ্লোবাল টেলিভিশনের প্রতিনিধি অনিক আহমেদ, অনলাইন নিউজ পোর্টাল ভোলা প্রতিদিনের প্রকাশক সাখাওয়াত শাকিল, সাংবাদিক ইয়ারুল আলম হেলাল, ভোলা টাইমস এর বার্তা সম্পাদক আশিকুর রহমান শান্ত, ভোলার বাণীর আরিফ, মাহে আলম , ভোলা পোস্ট এর সোহেল রানা, ভোলা প্রতিদিন এর মেহেদী হাসান, টুটুল, ভোলার সময় এর মেসকাত, অজিত সহ প্রমুখ।