ভোলার উত্তর দিঘলদীতে স্ত্রী কর্তৃক স্বামীকে নৃশংস হত্যা!!

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২১

 

মিলি সিকদারঃভোলায় উত্তর দিঘলদী ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে স্বামীকে কুপিয়ে হত্যা করেছেন স্ত্রী। এ ঘটনায় নিহতের স্ত্রী নুর জাহান বেগমকে (৩৫) গ্রেফতার করেছেন পুলিশ। রোববার (২৪ অক্টোবর) সকালে তাকে গ্রেফতার করা হয়। নিহত ফরহাদ হোসেন টিটব মুন্সি (৪৫) ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জয়গুপি গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
পুলিশ সুত্রে জানা যায়, ফরহাদ হোসেন টিটব তার শ্বশুরবাড়ি আলী নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের রহিতা গ্রামে নতুন ঘর তুলে স্ত্রী নুরজাহান বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন।
কিন্তু পারিবারিক বিষয় নিয়ে প্রায়ইস্বামী-স্ত্রীর ঝগড়া হতো। গত শনিবার দিবা গত রাতে উভয়ের মধ্যে ঝগড়া হলে নুরজাহান প্রথমে ফরহাদের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেন। পরে বটি দিয়ে ফরহাদের শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে হত্যা করেন। তার ডান পা কেটে পাতিলে ভরে রাখেন। এরপর সকালে স্থানীয়রা টের পেয়েি পুলিশে খবর দেন।
ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের স্ত্রী নুরজাহান বেগমকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার দায় স্বীকার করেন। হত্যার সঙ্গে আর কেউ জড়িত আছে কি-না, তা খতিয়ে দেখা হচ্ছে। নিহতের পরিবার থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে।