ভোলা ভেদুরিয়ায় রাতের আধারে অতর্কিত হামলা,নগদ অর্থ গোল্ড লুট!আহত ১

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১

ভোলা ভেদুরিয়ায় রাতের আধারে অতর্কিত হামলা,নগদ অর্থ গোল্ড লুট!আহত ১

বিশেষ প্রতিনিধি!
ভোলা জমিজমাকে কেন্দ্র করে রাতের আধারে স্বপন গাজী নামে এক যুবকের উপর অতর্কিত হামলা ও নগদ অর্থ গোল্ড লুটের অভিযোগ একই এলাকার পলাশ নাহিদ ও রাহাত এর বিরুদ্ধে।
গত বুধবার (২২ সেপ্টেম্বর) রাত দশটায়
ভেদুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে জেবল হক চেয়ারম্যান (সাবেক) বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
জানাযায়, স্বপন গাজীর শ্বশুর মোঃ সামছুদ্দিন আনুমানিক এক বছর আগে স্থানীয় পলাশ, নাহিদ ও রাহাত এর কাছে জমির কিছু অংশ বিক্রি করে, সেই জমির টাকা লেনদেনের সময় ২০ হাজার টাকা পরে দিবে বলে বাকি রাখে। বাকি টাকা তাদের কাছে চাইলে উল্টো তারাই টাকা পাবে বলে সামছুদ্দিনকে হুমকি দেয়, লেনদেন নিয়ে কিছু দিন আগে সামছুদ্দিনের সাথে তাদের হাতা হাতি হয়। পরবর্তীতে হাতা হাতির কথা শুনে সামছুদ্দিন মেয়ে জামাই স্বপন গাজী তাদেরকে জিজ্ঞাসা করতে গেলে তার উপরও তারা চওরা হয়। সেই সূত্রপাত থেকেই গত বুধবার স্বপন গাজীর উপর তারা হামলা চালায়।
এবিষয়ে স্বপন গাজী বলেন, গত বুধবার আমি আমার দোকানের মালামাল কিনতে গেলে পলাশ নাহিদ ও রাহাত বাজার থেকে আমাকে নির্জন স্থানে নিয়ে আমার উপর হামলা চালায় এবং আমাকে এলোপাতাড়ি মারধর করে রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে খবর পেয়ে আমার বাবা ও শ্বশুর আমাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। স্বপন গাজী আরো জানায় তার কাছ থেকে নগদ ৬০ হাজার টাকা গলার চেইন হাতের আংটি ছিনিয়ে নিয়ে যায়।
এবিষয়ে জানার জন্য পলাশ, নাহিদ ও রাহাত এর সাথে যোগাযোগের চেষ্টা করলে তাদেরকে খুঁজে পাওয়া যায়নি।
এবিষয়ে ভেলুমিয়া ফাঁড়ির এ,এস,আই দ্বীপক দাস বলেন,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই সেখানে স্বপন গাজীকে আহত অস্থায় পাওয়া যায় পরে চিকিৎসার জন্য তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়।