ভোলায় পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

 

(স্টাফ রিপোর্টার) রাকিব হাওলাদারঃ ভোলায় জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ জানুয়ারি) সকালে ভোলা জেলা পুলিশ এর আয়োজনে জেলা পুলিশ লাইন্সে, জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলার সভাপতিত্বে ও জনাব মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভোলার সঞ্চালনায় ডিসেম্বর/২০২০ইং মাসের মাসিক এই সভা অনুষ্ঠিত হয়।

এসসয় সভায় নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যেদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন, বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় বেস্ট অফিসার ইনচার্জ জনাব মোঃ এনায়েত হোসেন, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, ভোলা সহ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা।

অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জনাব মোঃ রাসেলুর রহমান, সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।