দৌলতখানে যোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২১

এম এ মান্নান, দৌলতখানঃ ভোলার দৌলতখানে
স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচীর মধ্য দিয়ে দিনটি শুরু হয়।
সকাল ৯টায় উপজেলা প্রশাসন চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়। প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারেক হাওলাদার এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মনজুর আলম খান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর মিয়া, সহকারী কমিশনার ভূমি মহুয়া আফরোজ, দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বজলার রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভবানীপুর ইউ,পি, চেয়ারম্যান গোলাম নবী নবু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হামিদুর রহমান টিপু।
এছাড়া অদ্য অপরাহ্নে জাতির পিতার ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ১৫ আগষ্টে শহীদ বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের স্মরনে উপজেলা অাওয়ামীগের দলীয় অফিসে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের অায়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-২ অাসনের এম পি জনাব অালহাজ্ব অালি অাজম মুকুল।