ভোলার ইলিশায় দুস্ত নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১

 

ইলিশা প্রতিনিধি।।
ভোলা সদরের ইলিশায় ইসলামিক মিশন প্রশিক্ষণ কেন্দ্র থেকে ২০১৮-২০১৯ ও ২০১৯-২০২০ অর্থ বছরের প্রশিক্ষণ সমাপ্তিকারী মুসলিম দুঃস্থ মহিলাদের জন্য যাকাতের অর্থে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ জুলাই) সকালে ইলিশা সরদার হাট ইসলামিক মিশন মিলনায়তনে ১৮ জন প্রশিক্ষণ সমাপ্তিকারী মহিলাদের মাঝে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।

ইসলামিক মিশন ভোলার সিনিয়র প্রোগ্রাম অফিসার মোঃ হুমায়ূন কবির এর সঞ্চালনায়, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) মোঃ জিয়াউর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ছোটন, ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন বাবুল, বিশিষ্ট সমাজসেবক মোঃ ফজলুল হক মণি, ইলিশা ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাকসুদুর রহমানসহ ইসলামিক মিশন এর দায়িত্বশীল ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত
ছিলেন।

অনুষ্ঠান শেষে, ইসলামিক মিশনের জন্য ভোলা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এর ধর্ম মন্ত্রণালয়ে সুপারিশ প্রাপ্ত প্রস্তাবিত ভবনের জমি পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন।

উল্লেখ্য, বিভিন্ন এলাকার দুঃস্থ ৬০ জন মুসলিম মহিলাকে সেলাই প্রশিক্ষণ দেওয়া হয়। প্রশিক্ষক এসব মহিলাদের মাঝ থেকে বাছাই করে ১৮ জনকে সেলাই মেশিন বিতরণ করা হয়।