ইলিশায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২১

 

ইলিশা প্রতিনিধি।।
ভোলার ইলিশায় বিলকিস বেগম (২৬) নামে ২ সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩ জুলাই) বিকালে সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাঘার হাওলা গ্রামের হাওলাদার বাড়ি থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহত বিলকিস বেগম মোঃ জসিম উদ্দিনের স্ত্রী ও একই এলাকার মোঃ মানিক বেপারীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানাগেছে, দীর্ঘদিন যাবৎ মানসিক রোগী ছিলেন ঐ নারী। মাঝে মধ্যে মাথায় বেশি যন্ত্রনা হইলে বিভিন্ন ভাবে আত্মহত্যা করার চেস্টা করতো। আবার স্থানীয় কারো কারো অভিযোগ কিছুদিন আগে স্বামী জসিম উদ্দিনের সাথে বিলকিসের ঝগড়া হয়, স্থানীয় ইউপি সদস্য তা সমাধান করে দেন। এবং ইলিশা ফাঁড়িতে একটা অভিযোগও দায়ের করেন বিলকিসের বাবা। তারা আরো বলেন বিলকিসের সাথে আজ দুপুরে জামাইয়ের সাথে ঝগড়া হয় সে ঘটনার রেস দরে সে আত্মহত্যা করে। নিহত বিলকিস বেগমের বাবা ও খালাতো ভাই জানান, কিছুদিন আগে বিলকিসের সাথে তার স্বামী জসিম উদ্দিনের ঝগড়া হয়। সে ঝগড়া স্থানীয় ইউপি সদস্য সমাধান করেদেন। তারা বলেন, বিলকিস মানসিক রোগী ছিলেন না তাকে তার জামাই জসিম সবসময় নির্যাতন করতো। যার কারনে সে আঘাত সহ্য না করতে পেরে আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি। বিলকিসের বাবা আরো জানান, আমার মেয়ের মানসিক ভাবে সমস্যা ছিলো কিন্তু তাকে প্রায় ৪ মাস আগে আমি ডাক্তার দেখিয়ে প্রায় ২০ হাজার টাকার মতো খরচ করে তাকে পুরোপুরি সুস্থ করি। সে এখন কোন ভাবেই মানসিক রোগী না।

ঐ এলাকার ইউপি সদস্য জানান, কিছুদিন আগে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয় সে ঘটনা শুনে আমি তার বাড়িতে এসে সমাধান করে দেই। এরপরে আর কি হইছে না হইছে আমি এই ব্যাপারে কিছু জানিনা।

এদিকে, ঘটনাস্থলে নিহত বিলকিস বেগমের স্বামী এবং দুই সন্তানকে পাওয়া যায়নি।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোঃ আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিলকিস বেগম নামে এক নারী আত্মহত্যা করেছে বলে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। লাশ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কারো বিরুদ্ধে কোন অভিযোগ পাইনি পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবেও বলে জানান তিনি।