বরিশাল রেঞ্জের ডিআইজি মহোদয় এর ভোলা জেলায় আগমন এবং মামলার ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, জুন ২৫, ২০২১

 

নিউজ ডেক্সঃ

বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশালের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল জনাব এস এম আক্তারুজ্জামান মহোদয় এর ২৪ জুন ২০২১ খ্রিঃ তারিখ বৃহস্পতিবার ভোলা জেলায় আগমন উপলক্ষে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা।

একই দিনে ডিআইজি মহোদয় গত ২১ জুন ২০২১ খ্রিঃ তারিখ অনুষ্ঠিত প্রথম ধাপে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২১ এর শশীভূষন থানাধীন হাজারীগঞ্জ ইউনিয়নের ০৫নং ওয়ার্ড এর ০৫নং কেন্দ্রে সংগঠিত হত্যাকান্ডের ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেন। পরিদর্শন কলে ডিআইজি মহোদয় নিহত পরিবারের সাথে কথা বলেন এবং এজাহারভুক্ত আসামীদের দ্রুত গ্রেফতার পুর্বক সুষ্ঠু বিচারের আওতায় আনার আশ্বাস প্রদান করেন।

এ সক্রান্তে শশীভুষন থানার মামলা নং-১০,তারিখ- ২১/০৬/২০২১ খ্রিঃ, ধারাঃ ৩০২/৩৪ দঃ বিঃ রুজু করা হয়, এজাহারভুক্ত ০১নং আসামীকে গ্রেফতার পুর্বক আদালতে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। ডিআইজি মহোদয় তদন্তকারী অফিসারকে দ্রুত আসামী গ্রেফতার পূর্বক আদলেতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

পরিদশর্নকালে মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ভোলা, মোঃ মাসুম বিল্লাহ, সহকারি পুলিশ সুপার, রেঞ্জ অফিস, বরিশাল, চরফ্যাসন, শশীভুষন, দক্ষিন আইচা, দুলারহাট থানার অফিসার ইনচার্জগন সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যয়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।