ভোলার উত্তর দিঘলদীতে পূর্ব শত্রুতার জেরে দোকানপাটে হামলা, ভাংচুর ও নগদ টাকাসহ দোকানের মালামাল লুট,আহত -১

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, জুন ১, ২০২১

 

স্টাফ রিপোর্টারঃ

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে দোকানপাটে হামলা, ভাংচুর ও নগদ টাকাসহ দোকানের মালামাল লুটপাটের ঘটনা ঘটেছে। এতে দোকানদার গুরুতর আহত।

স্থানীয়রা জানান, রবিবার (৩০ মে) বেলা ১১ টার দিকে উত্তর দিঘলদী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গজারিয়া গ্রামের গজারিয়া বাজারে মাইনউদ্দিন স্টোরে ঘটনাটি ঘটেছে।এতে দোকানের মালিক মাইনউদ্দিন (৩৪) গুরুতর আহত হয়।আমার তাকে আহত অবস্থায় ভোলা সদর হাসপাতালে পাঠাই।

আহত মাইনউদ্দিন জানান, রবিবার সকালে আমি দোকানের কাজে ব্যস্ত ছিলাম হাঠাৎ সিরাজ তালুকদারের ছেলে সুমনের নেতৃত্বে সোহাগ, আল-আমিন,জাবেদ, জাহিদসহ প্রায় ১০/১৫ জন আমার উপর হামলা চালায় এবং দোকানপাট ভাংচুর ,নগদ টাকাসহ দোকানের মালামাল লুট করে।পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আমি বিষয়টি ২নং ওয়ার্ডে মেম্বার কে জানিয়েছি।

এ বিষয়ে স্থানীয় ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ফকরুল ইসলাম জামাল বলেন, গত শনিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিরাজ তালুকদার ও মহিউদ্দিন এর মধ্যে ঝগড়া হয় আমি বিষয়টি সমাধান করে তাদের মধ্যে মিলমিশ করে দেই। কিন্তু মহিউদ্দিন এর উপর হামলা দোকানপাটে ভাংচুর ও নগদ টাকাসহ দোকানের মালামাল লুটপাটের বিষয়টি অমানবিক। আমি এই বিষয়টি চেয়ারম্যান মহোদয় ও ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল কে জানিয়েছি। তারা ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

অভিযুক্ত সুমন হামলার কথা শিকার করে বলেন, আমি ন্যায বিচার পাইনি তাই এমনটি হয়েছে।

এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াথীন সূত্র জানা গেছে।