ভোলায় বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সহযোগিতায় কোস্টগার্ড দক্ষিণ জোনের ত্রান সামগ্রী বিতরণ

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, মে ১, ২০২১

স্টাফ রিপোর্টার।।
ভোলায় করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ করে অসহায়দের পাশে দাঁড়িয়েছে বিদ্যানন্দ ফাউন্ডডেশন। শনিবার (১লা মে) সদর উপজেলার ইলিশা ইউনিয়নের জংশন বাজারস্থ গাজিপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ৪০০টি দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল ও তেলসহ বিভিন্ন শুকনা খাবার দেয়া হয়।
এছাড়া ভোলা কোষ্ট গার্ডের ব্যবস্থাপনায় আজ ভোলা সদর সহ তজুমদ্দিন, মনপুরা, চরফ্যাশন ও লালমোহনে সর্বমোট ৮০০টি পরিবারকে এ সহায়তা প্রদান করছেন কোস্টগার্ড।

ভোলা কোস্টগার্ডের সদস্যরা নিজেরাই তালিকা তৈরি করে অসহায়দের হাতে হাতে টোকেন প্রদান করে টোকেনের মাধ্যমে খাদ্যসরবরাহ করা হয়।

এসময় বাংলাদেশ কোস্টগার্ডের দক্ষিন জোনের লেফটেন্যান্ট কমান্ডার মেহেদী হাসান জানান কোস্টগার্ড একটি মানবিক সেবা মুলক প্রতিষ্টান বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহয়োগিতায় অসহায় মানুষকে ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি সামাজিক ও দায়িত্ববোধ থেকে আগামীতেও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছে বাংলাদেশ কোস্টগার্ড।

উল্লেখ্য, এর আগেও ভোলা জেলার বিভিন্ন এলাকায় অসহায় পরিবারকে খাদ্য দিয়েছে।বিদ্যানন্দ ফাুউন্ডেশনের সহায়তায় ও বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিন জোনের ব্যবস্থাপনায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।