ভোলায় পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২১

 

স্টাফ রিপোর্টার।।
ভোলা জেলা পুলিশ এর আয়োজনে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে চরনোয়াবাদ পুলিশ লাইন্সে, জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলার সভাপতিত্বে ও জনাব শেখ সাব্বির হোসেন, সহকারি পুলিশ সুপার (চরফ্যাসন সার্কেল) ভোলার সঞ্চালনায় মার্চ/২০২১ইং মাসের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যেদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন, বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় চরফ্যাসনের মাথা বিহীন চাঞ্চল্যকর ক্লুলেস ডবল মার্ডার মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের সাহসী ভূমিকা পালন করায় সহকারি পুলিশ সুপার (চরফ্যাসন সার্কেল) শেখ সাব্বির হোসেনকে সম্মাননা স্মারক ও বেস্ট অফিসার ইনচার্জ জনাব মোঃ এনায়েত হোসেন, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, ভোলা সহ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জনাব মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) জনাব মোঃ আব্বাস উদ্দিন, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) দেবজিত পাল, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) কপিল দেব গাইন, সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।