বোরহানউদ্দিন টবগী ইউনিয়নে নৌকা মার্কার পথসভায় মানুষের ঢল

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২১

 

ইশতিয়াক আহমেদ, স্টাফ রিপোর্টার।

আসন্ন ৭ নং ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ বাংলাদেশে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী জনাব আলহাজ্ব কামরুল আহসান চৌধুরীর সমর্থনে টবগী রাস্তার মাথার ঈদগাহ মাঠে পথসভা অনুষ্টিত হয়।এতে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাকসুদুর রহমান।

পথসভায় সাধারণ হাজার হাজার মানুষের উপস্থিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। টবগী ইউনিয়নের মানুষ প্রমান করে দিল কামরুল আহসান চৌধুরী সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন। টবগী বাসী তাকে পুনরায় চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।

সবার মুখে একটাই নাম কামরুল ভাই সবার সেরা।

আমরা এভার মন খুলে ভোট দিয়ে নৌকা মার্কার মনোনীত প্রার্থী কামরুল আহসান চৌধুরী কে আমরা নির্বাচিত করবো।এতে কোন ভয় ভীতি নেই।২৬ তারিখ সারা দিন নৌকা মার্কায় ভোট দিন এই শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল টবগী রাস্তার মাথার ঈদগাহ মাঠ।

পথসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের সম্মানীত চেয়ারম্যান জনাব আলহাজ্ব আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র জনাব আলহাজ্ব মো রফিকুল ইসলাম,

সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন হাওলাদার, ও নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী জনাব আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ভিআর ডিবির চেয়ারম্যান জসিম উদ্দিন মিয়া,বিশারামপুর স্কুলের প্রধান শিক্ষক সরোয়ার হাওলাদার, ইউনিয়ন আওয়ামিলীগের সহ সভাপতি আবুল হোসেন মিয়া,বোরহানউদ্দিন উপজেলার যুবলীগের সভাপতি ও বর্তমান কাউন্সিলর তাজউদ্দীন খান, টবগী ইউনিয়নের যুবলীগের সভাপতি আওলাদ হোসেন উজ্জ্বল হাওলাদার, বোরহানউদ্দিন পৌরসভার সকল কাউন্সিলর সহ ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্য আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন- বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কামরুল আহসান চৌধুরীকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন তাকে আগামী ২৬ তারিখে ভোট দিয়ে মাননীয় এমপি মহোদয় আলহাজ্ব আলী আজম মুকুলের হাতকে আরও শক্তিশালী করবেন।

টবগী ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির প্রার্থী, সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের প্রার্থী, ভোলা ২ আসনের নয়নের মণি ও অসহায় মেহনতী মানুষের আস্হা ভাজন আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের প্রার্থী,

যারা নৌকার প্রার্থীর বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী হয়ে ভোট করছেন তারা বঙ্গবন্ধুর আর্দশকে বিশ্বাস করেনা তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শকে বিশ্বাস করেনা, তারা কেমন আওয়ামী লীগ এটা এই টবগী বাসী জানতে চায়। যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে অঙ্গীকার করে বলেছেন ” আমরা যদি নৌকার প্রতীক না পাই তাহলে আমরা নৌকার প্রার্থী পক্ষে ভোট করবো না।

এমন অঙ্গীকার ভুলে গিয়ে বিদ্রোহী হয়ে নৌকার বিরুদ্ধে ভোট করছেন তারা কিসের আওয়ামী লীগ, তারাতো আওয়ামী লীগের রাজনীতিতে বিশ্বাস করেনা। যারা শুরুতেই কথা দিয়ে কথা রাখেনাই তারা আপনাদের সাথে কথা দিয়ে কথা রাখবেনা। আমি বোরহানউদ্দিন পৌরসভায় মেয়ের হওয়ার পরে যেই উন্নয়ন বোরহানউদ্দিনে করেছি এমন উন্নয়নও আগামী ২৬ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। কামরুল আহসান চৌধুরীও টবগী ইউনিয়নের জন্য উন্নয়নমূলক কাজ করবেন ইনশাআল্লাহ। আপনারা এই টবগী বাসী এমন একজন চেয়ারম্যান পেয়েছেন যার মধ্যে কোন দূর্নীতি নাই বাজে অভ্যাস নাই আমার চেয়ে আপনারাই ভালো জানেন। তাই আপনাদের উদ্দেশ্যই একটি কথাই বলবো,

প্রধানমন্ত্রীর মার্কা উন্নয়নের মার্কা আলী আজম মুকুলের মার্কা উন্নয়নের মার্কা। তাই দলমত নির্বিশেষে আপনারা সবাই আজ যে উন্নয়ন হচ্ছে তা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন।