ঈদ উপলক্ষে ভোলার দৌলতখানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে উপহার

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২২

মোঃ ইসমাইল, বিশেষ প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার সরকারের লক্ষ্যমাত্রার অংশ হিসেবে ঈদুল ফিতরে সারা দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩২ হাজার ৯০৪টি ঘর হস্তান্তর করা হয়। এরমধ্যে ভোলার দৌলতখানে তৃতীয় ধাপে ২৩১ টির মধ্যে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয় ১৭টি।

প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশে একযোগে তৃতীয় পর্যায়ের জমির দলিল, নামজারি খতিয়ানসহ নির্মাণকৃত ঘরের চাবি প্রদান কর্মসূচি উদ্বোধন করেন।

এসময় দৌলতখান উপজেলা সম্মেলন সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার’ সঞ্চালনায় টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা ২ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল, আরো বক্তব্য রাখেন মনজুর আলম খান, দৌলতখান উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়,মোঃ জাকির হোসেন তালুকদার, মেয়র দৌলতখান পৌরসভা, মহুয়া আফরোজ দৌলতখান উপজেলা ভূমি কমিশনার, মোঃ আনোয়ার হোসেন জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, ডাঃ আনিসুর রহমান উপজেলা স্বাস্থ্য কর্মকতা, মোঃ মাহিদুল ইসলাম খান উপজেলা নির্বহী প্রকৌশলী এলজিইডি, মোঃ মাহফুজুল হাসনাইন সিনিয়র মৎস্য কর্মকর্তা, বজলার রহমান অফিস ইনচার্জ দৌলতখান থানা, মোঃ শাহজাহান শেখ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মোঃ আবদুর রাজ্জাক শশী, সাবেক উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার, পাপিয়া সুলতানা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা।

এসময় উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষার্থীরা ।

আরো ছিলেন, দৌলতখান উপকূল প্রেসক্লাবে সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ফরাজী সহ উপকূল প্রেসক্লাবে, উপজেলা প্রসক্লাব ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ উপজেলা সরকারি ও বেসরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী।