ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে নির্বাচনী আচরণ বিধি ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২১

 

মোঃ ইসমাইল, বিশেষ প্রতিনিধি

আগামী ১১ নভেম্বর ভোলার দৌলতখানে ৭ ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১।
এ উপলক্ষে আজ (মঙ্গলবার) সকাল ১১ টায় দৌলতখান উপজেলা মিলনায়তনে দৌলতখান উপজেলার ইউনিয়ন নির্বাচনের সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সাথে, নির্বাচন আচরণ বিধি ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন মোঃ তৌফিক – ই – লাহী চৌধুরী, মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেড, ভোলা, বিশেষ অতিথি মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার,ভোলা, মোঃ আলাউদ্দীন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, বরিশাল অঞ্চল, বরিশাল।
সভাপতিত্ব করেন, মোহাম্মদ তারেক হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার, দৌলতখান,ভোলা, বক্তব্য প্রদান করেন,মোঃ আলা উদ্দিন আল মামুন, জেলা নির্বাচন অফিসার, ভোলা।
আরো ছিলেন, আঃ সালাম খান, রিটার্নিং অফিসার, মিজানুর রহমান খান, রিটার্নিং অফিসার, আমির খসরু গাজী, রিটার্নিং অফিসার।

এসময়, সভায় সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সাথে নির্বাচন পরিচালনা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্যের পাশাপাশি প্রতিদ্বন্দ্বীর নানাবিধ অভিযোগ এর ভিত্তিতে তার সঠিক সমাধান হয়। ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে ভোলার দৌলতখানে আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী,জেলা প্রশাসক, ভোলা। আস্বস্ত করলেন সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার।

সভায় মোহাম্মদ তারেক হাওলাদার দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার বলেন, সকল প্রার্থী ও ভোটারদের নির্বাচনকালীন কোন ভাবে নির্বাচনী বিধিনিষেধ যেনো লঙ্ঘন না করে এ ব্যাপারে বিশেষ সতর্ক করেন। কেউ নির্বাচনী আইন অমান্য করলে তার বিরুদ্ধে তাৎখনিক ব্যবস্থা নিবেন।