উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২১ এ বিজয়ী বোরহানউদ্দিন পৌরসভা একাদশ…

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, জুন ১, ২০২১

 

শাহরিয়ার হিমু, বোরহানউদ্দিন।

অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে ভোলার বোরহানউদ্দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর উপজেলা পর্যায়ের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ জুন) বিকেল ৪টায় উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বোরহানউদ্দিন পৌরসভা একাদশ বনাম বড়মানিকা একাদশ এর মধ্যকার এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

টানটান উত্তেজনাময় এই খেলাটি দেখতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসেন ক্রীড়াপ্রেমীরা। খেলায় প্রথম ৯০ মিনিটে দুই দল একটি করে গোল করে ড্র করেন। এরপর বিজয়ী দল নির্ধারণের জন্য ট্রাইবেকার পরিচালনা করা হয়। ট্রাইব্রেকারে ১২ টি গোলের মধ্যে উভয় দল ৮ টি করে গোল করে খেলায় সমতা বজায় রাখে।

ট্রাইবেকারেও খেলায় সমতা থাকায় বিজয়ী দল নির্ধারণের জন্য খেলা পরিচালনা কমিটি লটারির ব্যবস্থা করা হয়। ভাগ্য নির্ধারণী এই লটারিতে বিজয় লাভ করেন বোরহানউদ্দিন পৌরসভা একাদশ।

উক্ত ফাইনাল ম্যাচের উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শোয়াইব আহমাদ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব শোয়াইব আহমাদ বলেন আজকের মত টানটান উত্তেজনাময় খেলা আমি ইতোপূর্বে দেখি নি। আজকের খেলায় বলতে গেলে দুই দলই বিজয়ী হয়েছে, তবে ভোলা জেলা পর্যায়ে প্রত্যেক উপজেলা থেকে একটি দল অংশগ্রহণ করার বিধান থাকায় আমরা যেকোনো একটি দলকে নির্বাচন করার জন্য লটারির ব্যবস্থা করেছি।

উক্ত খেলাটি সফলভাবে সম্পন্ন করার জন্য শ্রম ও মেধা দিয়ে সাহায্য করেছেন বোরহানউদ্দিন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার শিমুল ও ক্রীড়া সংস্থার সকল সদস্য বৃন্দ।

উল্লেখ্য, আগামী ৭ জুন ২০২১ খ্রি. তারিখ ভোলা জেলা পর্যায়ে অংশগ্রহণ করতে যাচ্ছে বোরহানউদ্দিন পৌরসভা একাদশ।