অনলাইন যোদ্ধাদের সংগঠন দ্বীপবন্ধু ডিজিটাল ফোরামের মিলন মেলা অনুষ্ঠিত

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

তজুমদ্দিন প্রতিনিধিঃ

ভোলার তজুমদ্দিনে অনলাইনে ও অফলাইনে বর্তমান সরকারের উন্নয়ন প্রচারে নিয়োজিত তজুমদ্দিন দ্বীপবন্ধু ডিজিটাল ফোরাম এর বার্ষিক আনন্দ ভ্রমণ ২০২২ ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

১৩ই জানুয়ারি দিনব্যাপী অনুষ্ঠিত এ আয়োজনে ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সার্বিক সহযোগিতায় ও তজুমদ্দিন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মিরাজ উদ্দিন পারভেজ এর উদ্যোগে দ্বীপবন্ধু ডিজিটাল ফোরামের শতাধিক সদস্যরা মনপুরা দখিনা হাওয়া সি-বিচ ও মনপুরার বিভিন্ন এলাকায় ভ্রমণ করেন।

সংগঠনটির উদ্যোক্তা মিরাজ উদ্দির পারভেজ জানান, বর্তমান সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে বহির্বিশ্বের কাছে ও জনসাধারণের নিকট তুলে ধরতে আমাদের এই সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে কাজ করে যাচ্ছে। আমাদের উক্ত কাজে উৎসাহ যোগাতে পৃষ্ঠপোষকতা করেন ভোলা-০৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। প্রতি বছরের ন্যয় এ বছরও আমরা আনন্দ ভ্রমন ও মিলন মেলার আয়োজন করেছি।

দ্বীপবন্ধু ডিজিটাল ফোরাম এর আনন্দ ভ্রমণে অতিথি হিসেবে তজুমদ্দিন শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাদির হোসেন রাহিম বলেন, অনলাইনে ও অফলাইনে বর্তমান সরকারের উন্নয়ন প্রচারে নিয়োজিত ও দেশদ্রোহীদের গুজব ষড়যন্ত্র মোকাবেলা করতে কাজ করে যাচ্ছে তজুমদ্দিন দ্বীপবন্ধু ডিজিটাল ফোরাম। আজকে তাদের আনন্দ আড্ডা ভ্রমনে আমরাও শরীক হলাম। এমন একটি সুন্দর মুহুর্ত উপভোগ করার যাবতীয় ব্যবস্থা করে দেওয়ায় নূরন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।