মায়ের ঝুলন্ত লাশ দেখে স্ট্রো’ক করলেন ছেলে।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২১

ডেক্স রিপোর্ট ঃ

লক্ষ্মীপুরে জোলেখা বেগম (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আর মায়ের ঝুলন্ত লাশ দেখে স্ট্রোক করেছেন তার বড় ছেলে খোরশেদ আলম।

মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০টার দিকে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী গ্রাম থেকে জোলেখার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মহিন উদ্দিনের স্ত্রী। তার চার ছেলে ও এক মেয়ে রয়েছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতের খাওয়া শেষে ১২টার দিকে জোলেখা ঘুমাতে যান। তখন পরিবারের অন্য সদস্যরাও ঘু;মিয়ে পড়েছিলেন। রাতের কোনো একসময় ঘর থেকে বের হয়ে জোলেখা কাঁঠাল গাছের সঙ্গে রসি ঝুলিয়ে গলায় ফাঁস দেন। সকালে ঘুম থেকে উঠে জোলেখার পূত্রবধূ ফেন্সি বেগম শাশুড়িকে ঝুলন্ত অ;বস্থায় দেখতে পান। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে।

এদিকে মায়ের ঝুলন্ত মরদেহ দেখে তার বড় ছেলে সিএনজি অটোরিকশাচালক খোরশেদ আলম স্ট্রো;ক করেন। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

জোলেখার পূত্রবধূ ফেন্সি বেগম বলেন.আমার শাশুড়ির বুকে ব্যথা ছিল। ব্যথা উঠলে তিনি সহ্য করতে পারেন না। প্রায়ই তার মানসিক সমস্যা দেখা দিতো। রাতে খাওয়া শেষে তিনি ঘুমাতে যান। কখন এ ঘটনা ঘটিয়েছেন তা বলতে পারছি না। সকালে উঠে তার ঝুল;ন্ত মরদেহ মায়ের ঝুলন্ত লাশ দেখে স্ট্রো’ক করলেন ছেলে

লক্ষ্মীপুরে জোলেখা বেগম (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আর মায়ের ঝুলন্ত লাশ দেখে স্ট্রোক করেছেন তার বড় ছেলে খোরশেদ আলম।

মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০টার দিকে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী গ্রাম থেকে জোলেখার মরদে;হ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মহিন উদ্দিনের স্ত্রী। তার চার ছেলে ও এক মেয়ে রয়েছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতের খাওয়া শেষে ১২টার দিকে জোলেখা ঘুমাতে যান। তখন পরিবারের অন্য সদস্যরাও ঘু;মিয়ে পড়েছিলেন। রাতের কোনো একসময় ঘর থেকে বের হয়ে জোলেখা কাঁঠাল গাছের সঙ্গে রসি ঝুলিয়ে গ;লায় ফাঁস দেন। সকালে ঘুম থেকে উঠে জোলেখার পূত্রবধূ ফেন্সি বেগম শাশুড়িকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে।

এদিকে মায়ের ঝুলন্ত মরদেহ দেখে তার বড় ছেলে সিএনজি অটোরিকশাচালক খোরশেদ আলম স্ট্রো;ক করেন। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

জোলেখার পূত্রবধূ ফেন্সি বেগম বলেন, আমার শাশুড়ির বুকে ব্যথা ছিল। ব্যথা উঠলে তিনি সহ্য করতে পারেন না। প্রায়ই তার মানসিক সমস্যা দেখা দিতো। রাতে খাওয়া শেষে তিনি ঘুমাতে যান। কখন এ ঘটনা ঘটিয়েছেন তা বলতে পারছি না। সকালে উঠে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। বুকের ব্যথা সহ্য করতে না পেরেই হয়তো তিনি আত্মহত্যা করেছেন।’

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্য ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আই;নানুগ ব্যবস্থা নেয়া হবে দেখতে পাই। বুকের ব্যথা সহ্য করতে না পেরেই হয়তো তিনি আত্মহত্যা করেছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উ;দ্ধার করা হয়েছে। পরিবারের সদস্য ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে