১০ বছর পর দুই রাস্তার উন্নয়ন কাজ শুরু করেন- ইউপি চেয়ারম্যান

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২১

 

 

মিলি সিকদারঃ দীর্ঘ ১০ বছর পর চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়নে ৫ নং ওয়ার্ড জাহানপুর শেরে-ই বাংলা মাধ্যমিক বিদ্যালয় থেকে জলিল বেপারী বাজার পর্যন্ত ৬০০মিটার ও বাজার থেকে ইউনিয়ন পরিষদ পর্য়ন্ত ৪০০ মিটার রাস্তা পাকা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (০২ নভেম্বর) উদ্বোধন করেন ইউনিয়ন চেয়ারম্যান নাজিম উদ্দিন হাওলাদার, রাস্তা দু’টি এলজিইডি প্রকল্পে নির্মাণ করা হচ্ছে ।

যানা গেছে, গ্রামের মানুষ গুলো দীর্ঘ ১০ বছর কাদা আর পানির মধ্যে দিয়েই চলাচল করে আসছে। ইতি পুর্বে অনেক নেতাই প্রতিশ্রুতি দিয়ে ছিলেন রাস্তা নির্মানের। কিন্তু কোন নেতাই তাদের দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করেননি। অবশেষে গ্রামবাসীর কাছে দেওয়া প্রতিশ্রুতি ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন হাওলাদার রক্ষা করলেন।

সে সয়ম চেয়ারম্যান নাজিম হাওলাদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর, সেই স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে দেশের প্রত্যন্ত অঞ্চলে আজ রাস্তা ঘাট ব্রিজ কালভার্ট, শিক্ষা, স্বাস্থ্য, বাস্তবায়নের উন্নয়ন হচ্ছে । আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার কাজ হচ্ছে ইউনিয়নের সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে তাদের সুসময়ে উন্নতি সাধন করা। তিনি আরো বলেন, আমার দেহে যত সময় প্রান থাকবে এই জাহানপুর ইউনিয়নের মানুষের পাশে থাকবো এবং আজীবন সেবা করে যাব‌‌।