চরফ্যাশনে পৌরসভা নির্বাচনে আচরণ বিধি ভঙ্গে ২ ব্যক্তির জরিমানা

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

চরফ্যাশন প্রতিনিধিঃ

চরফ্যাশনে পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৫হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার সন্ধ্যা ৭টায় চরফ্যাশন থানারোডে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দায়ে এ জরিমানা করা হয়। এসময় পৌর নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত দুইটি অটোবোরাক আটক করা হয়।

চরফ্যাশন পৌরসভা নির্বাচনে ১.২.৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী ফরিদা পারভীন ও সাধারণ ৮নং ওয়ার্ডের পুরুষ কাউন্সিলর প্রার্থী মোস্তাফিজুর রহমানের প্রচারণায় ১টি মাইকের পরিবর্তে ২টি মাইক ব্যবহার করায় নির্বাচনী আচরণি বিধিমালা ২০১৫ এর ১ধারার অপরাধে ৩১/১ ধারায় নির্বাহী ম্যাজিস্ট্রেট দিদারুল আলম ৫হাজার টাকা করে ২জনকে ১০হাজার টাকা জরিমানা করেন।
এসময় মো. বিল্লাল হোসেন (৩৫) পিতা. মো.হাবিবুর রহমান ও মো. ইব্রাহীম (২৮) পিতা. আব্দুস সহীদ সরদার ৫ হাজার টাকা করে জরিমানা দিয়ে আটককৃত প্রচারণায় ব্যবহৃত ২টি অটোবোরাক থানা থেকে নিয়ে যান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট দিদারুল আলম জানান,নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দায়ে ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যক্তির কাছ থেকে মোট ১০হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।