দুষ্কৃতকারী ৯ জন গ্রেফতার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে

ভোলার কথা
বিশেষ প্রতিনিধিঃ সম্পাদক
প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, জুন ১৮, ২০২৩

বিশেষ প্রতিনিধিঃ

দুষ্কৃতকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫, এপিবিএন ৮ ও ১৬ এর সদস্যরা যৌথ অভিযান চালিয়ে ৯ জন কক্সবাজার উখিয়া থানাধীন রোহিঙ্গা ক্যাম্পে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (আইন অ্যান্ড গণমাধ্যম) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার রাতে র‌্যাব-১৫ এবং ৮ ও ১৬ এপিবিএনের আভিযানিক দল কক্সবাজার উখিয়া থানাধীন ৮ ও ১০ নম্বর রোহিঙ্গা ক্যাম্প এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে ৯ জন দুষ্কৃতকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতার ব্যক্তিরা হলেন-উখিয়া বালুখালী ৮ নম্বর ক্যাম্পের ব্লক-বি/৪৭, ইস্টের বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ রফিক (২৭), একই ক্যাম্পের ব্লক-বি/৪৮ এর বাসিন্দা আমির আলীর ছেলে মোহাম্মদ রহিম (২২), ১০ নম্বর ক্যাম্পের ব্লক-এইচ/৪৫ এর বাসিন্দা শাবত আলীর ছেলে জিয়াবুল (৩১), একই ক্যাম্পের ব্লক-এফ/১০ এর বাসিন্দা শামছুল আলমের ছেলে ওমর ফয়সাল (২৭), একই ক্যাম্পের ব্লক-এফ/৩৩ এর বাসিন্দা সৈয়দ হোসেনের ছেলে মোহাম্মদ ইলিয়াছ (৩৮), একই ক্যাম্পের ব্লক-এফ/৩৩ এর বাসিন্দা দিল মোহাম্মদের ছেলে হাফিজ আহমেদ (২৯), একই ক্যাম্পের ব্লক-এ/২৬ এর বাসিন্দা মৃত আবুল কাদেরের ছেলে মো. জুবায়ের (২৬), একই ক্যাম্পের ব্লক-এ/২৬ এর বাসিন্দা মৃত নিজাম উদ্দিনের ছেলে মো. রফিক ছালাম (৩১) এবং একই ক্যাম্পের ব্লক-এ/২৬ এর বাসিন্দা মৃত সিদ্দিকের ছেলে মোহাম্মদ আয়াছ (৩৬) বলে জানা যায়।