ভোলায় সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’ এর বিশ্ব ভালোবাসা দিবস উৎযাপন।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২১

 

(স্টাফ রিপোর্টার) রাকিব হাওলাদারঃ শিশু মানে আনন্দ, শিশু মানে উচ্ছ্বাস, শিশু মানে মুক্ত আকাশের উজ্জ্বল নক্ষত্র। আর সেই শিশুদের কথা ভেবে, তাদের মুখে হাসি ফোটানোর প্রত্যাশায় ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) ভোলা জেলার ভলান্টিয়াররা সিদ্ধান্ত নেয় তারা শিশুদেরকে একটি আনন্দময় দিন উপহার দেবে। সেই লক্ষ্যে ভোলা জেলার ভলান্টিয়াররা নিজেদের উদ্যোগে “পথ শিশুদের জন্য ভালোবাসা” নামে একটি ইভেন্ট এর আয়োজন করেন।

রবিবার (১৪ ফেব্রুয়ারী) সকালে বিশ্ব ভালোবাসা দিবস’কে কেন্দ্র করে ভোলা সদর ধনিয়া তুলাতুলি প্রায় শতাধিক জেলে পল্লী ও পথ শিশুদের জন্য একটি ব্যতিক্রম আয়োজন করেন। উক্ত ইভেন্টে শিশুদের জন্য নানা রকম খেলা ধুলা ও গল্পের ছলে অনুষ্টান সমাপ্ত করা হয়। অনুষ্টান শেষে শিশুদের জন্য ভিবিন্ন রকম পুরস্কার দেয়া হয় এবং সকল শিশুদের জন্য বিস্কুট, চকলেট ইত্যাদি দেয়া হয় ।

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলার সভাপতি মনিরুল ইসলাম, সহ-সভাপতি ঐশী দত্ত সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন, অর্থ সম্পাদক ইসমাইল ,জনসংযোগ কর্মকতা জুবায়ের, প্রজেক্ট অফিসার খালেদ, পাবলিক রিলেশন অফিসার শাহিন, শহিদুল ইসলাম সাগর, মারিয়া শরিফ আহম্মেদ, মিতু, শরিফ চৌদুরী, তামজীদ, তানভীর, নাজিম শর্না প্রমুখ

উক্ত অনুস্টানে ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলার সভাপতি মনিরুল ইসলাম বলেন, আমরা বিগত দিন পথ শিশু ও সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে আসছি,তাই এই ভালোবাসা দিবসে মানুষ কত রকম আয়োজন করে থাকেন, কিন্তু আমাদের আয়োজন পথ শিশু ও সুবিধা বঞ্চিত শিশুদের সাথে। আমাদের মুল উদ্দ্যোশ্য তাদের মুখে হাসি ফুটানো।