ভোলা লালমোহন ইউপি চেয়ারম্যানের উপর হামলা।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২৩

 

এ .এইচ.রিপন ভোলা- জেলা প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের ওপর হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদের ওপর হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করা হয়। পরে আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।
চেয়ারম্যান মুরাদের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ বলেন, সকালে জেলেদের পূনর্বাসনের চালের স্লিপ বিতরণ করতে ইউনিয়ন পরিষদে যান তিনি। পরে সেখানে ইউপি সদস্য আলম, শামিম, লাইজু, পারভেজ ও শাকিলের ইন্ধনে তাদের লোকজন চালের স্লিপ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় বাঁধা দিলে অতর্কিত হামলা চালায় তারা।
অভিযুক্ত ইউপি সদস্যদের মধ্যে মো. শাকিল নামের একজন জানান, মোতালেব ব্যাপারি নামের এক জেলের থেকে চালের স্লিপের বিনিময়ে টাকা দাবি করেন চেয়ারম্যান। টাকা দিতে ওই ব্যক্তি অস্বীকার করলে তাকে মারধর করতে শুরু করে চেয়ারম্যান মুরাদ। পরে ভূক্তভোগী মোতালেব তার স্বজনদের খবর দিলে তারা এসে চেয়ারম্যানের ওপর হামলা চালায়। এসময় তাদের সঙ্গে ইউনিয়নের বিভিন্ন সুযোগ-সুবিধা বঞ্চিত অন্যান্য জেলেরাও হামলায় অংশ নেয়।
এব্যাপারে লালমোহন থানার ওসি মো. মাহাবুবুর রহমান বলেন, খবর শুনে ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।