লালমোহনে মাদ্রাসার শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:০৪ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২২

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে মাদ্রাসার শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করে হামলাকারীদের গ্রেফতার দাবী করেছে উপজেলা জমিয়াতুল মোদারেছীন ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা।

(৭ এপ্রিল) বৃহস্পতিবার দুপুর ১২টায় লালমোহন চৌরাস্তা মোড়ে শতাধিক শিক্ষক শিক্ষার্থী এ মানববন্ধন করেন।

জানা যায় , বুধবার লালমোহন উপজেলার ভেদুরিয়া সেরাজিয়া ফাজিল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা মোঃ বশির উল্যাহর উপর মাদরাসার সামনে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে ধলীগৌরনগর ২নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহে আলমের বড় ভাই ছবিরুল হক ও তার সহযোগিরা। পরে স্থানীয়রা বশির উল্যাহকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠান।

মাদরাসা শিক্ষককে হত্যা চেষ্টার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে লালমোহন চৌরাস্তার মোড়ে মানববন্ধন করা হয়। জমিয়াতুল মোদারেছীন লালমোহন উপজেলা শাখার সভাপতি ও লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোশাররফ হোসাইনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জমিয়াতুল মোদারেছীন লালমোহন উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও চতলা হাসেমিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আবু জাফর, সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন বিশ্বাস, সিনিয়র সহসভাপতি মোঃ হোসেন, ভেদুরিয়া সেরাজিয়া ফাজির মাদ্রাসার অধ্যক্ষ মোঃ শফিউল্যাহ, দ্বীপশিখা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইব্রাহীম খলিল হাওলাদার, বাংলাদেশ বেসরকারি তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের লালমোহন শাখার সভাপতি মোঃ শাহাবুদ্দিন মিয়া প্রমূখ। মানববন্ধনে বক্তরা হামলাকারীদের দ্রুত গ্রেফতার করার দাবী জানান।

এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ জানান, মাদ্রাসার শিক্ষকের উপর হামলার প্রতিবাদে তার ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।