এমপি শাওনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতৃবৃন্দ।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২১

 

লালমোহন প্রতিনিধিঃ

“চোখে হাসি মুখে জয়, গড়বো মোরা সমতল”
এই স্লোগান কে সামনে রেখে ২০২০ইং সালে প্রতিষ্ঠিত হয় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন”।
সংগঠনটি প্রতিষ্ঠা করেন আইটি নিয়ে কাজ করা, আইটি উদ্যোক্তা জনাব নজরুল ইসলাম (শুভ রাজ)। দীর্ঘ সময় প্রতিষ্ঠাতা পরিচালক হিসেবে মানবতার কাজে নিয়োজিত থাকলেও সাংগঠনিক ও আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ করেন গত ৩০শে জুন ২০২১ তারিখ প্রধান উপদেষ্টা করেন জনাব আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি’কে। প্রতিষ্ঠাতা ও সভাপতি নজরুল ইসলাম (শুভ রাজ), সাধারন সম্পাদক এস.এম আব্দুর রহিম, সহ ৭১ সদস্যের কমিটি প্রকাশ করা হয়।
নবগঠিত কমিটির সদস্যবৃন্দ প্রধান উপদেষ্ঠা জনাব আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন এর কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি জনাব নজরুল ইসলাম (শুভ রাজ), যুগ্ন সাধারন সম্পাদক ভাস্কর চন্দ্র শীল, সাংগঠনিক সম্পাদক রুবেল মাহমুদ, অর্থ সম্পাদক মোঃ নুরে আলম নুর, সংবাদকর্মী বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, উপ-প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নাঈম উদ্দিন সোহেল ফরাজী, সম্মানিত সদস্য সাইফুল ইসলাম, সম্মানিত সদস্য সজিব হোসেন, মুসলিম, নাইম প্রমুখ।
সংগঠনের লক্ষ্য-উদ্দেশ্য জানতে চাইলে সভাপতি বলেন – করোনা কালিন সময় যখন মধ্যবিত্তদের আত্ম চিৎকার কেউ শুনতে পায়নি, তখন দেশ ও জাতীর কল্যানে সামাজিক উন্নয়ন, ও স্বেচ্ছাসেবী হয় কাজ করছি। একটু হাসি প্রজেক্ট, সৃজন-পাঁচ শেষ হয়ে ছয় চলমান। একটু হাসি প্রজেক্ট এর মাধ্যমে সঠিক সময়ে, সঠিক স্থানে, সঠিক মানুষকে সহযোগীতা করে থাকি। আমরা প্রায় এক হাজার আট শত পরিবার কে বিভিন্ন সময় হাসি ফোটানোর চেষ্টা করেছি। সংগঠনের নির্দিষ্ট কোন ফান্ড নেই সকলের সহযোগীতায় চলমান।
আরো বলেন আমরা অন্যের মুখে হাসি ফোটাতে পেরে নিজেরা আত্মতৃপ্তি পাই।
সভাপতি সংগঠনের সফলতা কামনা করে দোয়া চেয়েছেন দেশ বাসির কাছে।