ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমা উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২১

 

মোঃ সাইফুল ইসলাম জিহাদ, নিজস্ব প্রতিনিধিঃ

মুজিব বর্ষের অঙ্গীকার বীমা হোক সবার, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমা উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২১ উপলক্ষে লালমোহনে জেলা কার্যালয়ের আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। ৯ মার্চ মঙ্গলবার সকাল ১০ টায় লালমোহন হাসপাতালের সামনে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমা জেলা-কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, জনাব মোঃ আবুল কাশেম ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমা সিনিয়ার নির্বাহী ভাইস প্রেসিডেন্ট (উন্নয়ন), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এস.এম শহীদুল হক সহকারি ভাইস-প্রেসিডেন্ট (পটুয়াখালী এরিয়া),

ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড(জনবীমা) মোঃ শফিকুল ইসলাম সহকারী এরিয়া ইন চার্জ ভোলা জেলা, তার সভাপতিত্বে উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা তাদের বিভিন্ন শাখার বিভন্ন ধরনের সমস্যার কথা তুলে ধরে এবং তার সঠিক সমাধান চেয়েছে।

উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা আরো বলে, প্রত্যেক মানুষ সচেতন হয়ে নিজ উদ্যোগে বীমার আওতায় আসলে তাদের পরিবারের জন্য লাভ জনক হবে। আমরা অনেকেই বীমা সম্পর্কে ধারণা রাখি না। প্রত্যেকেই বীমা করা উচিৎ।

উক্ত উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা কো-অর্ডিনেটর নার্গিস ইসলাম সরকারি কো-অর্ডিনেটর হাফিজুর রহমান নিরব ও ভোলা জেলার বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারী সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মী।