আজ ৩ মার্চ আজকের এই দিনে ভোলার তরুণ সাংবাদিক সাইফুল ইসলাম এর শুভ জন্মদিন।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, মার্চ ২, ২০২১

 

লালমোহন প্রতিনিধিঃ

আজ ৩ ই মার্চ, দ্বীপ জেলার ভোলার তরুণ সাংবাদিক সাইফুল ইসলাম-(জিহাদ) পালোয়ানের শুভ জন্মদিন। আজকের এই দিনে ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের একটি সম্ভ্রান্ত পালোয়ান পরিবারে তিনি জন্মগ্রহন করেন। তার পিতাঃ মোঃ মাকসুদুর রহমান, তিনি পেশায় একজন শিক্ষক। তার শিক্ষকতায় দীর্ঘ ১২ বছর কাটিয়েছেন। তার সঙ্গে তিনি একজন ইমাম। মাতাঃ মোসাঃ ইয়ানুর বেগমের সর্বকনিষ্ঠ সন্তান মোঃ সাইফুল ইসলাম-(জিহাদ)।

তিনি বেড়ে উঠেছেন নিজ গ্রামে’ই। যদিও তাঁর লেখাপড়া চলমান কিন্তু এরমাঝেও তিনি দীর্ঘ ৩ বছর ধরে একটি প্রাইভেট প্রতিষ্ঠান শিক্ষকতা পেশায় জড়িত ছিলেন। তার পাশাপাশি সাংবাদিকতারও অভিজ্ঞতা রয়েছে দীর্ঘ ৫ বছর।

বর্তমানে তিনি, ঢাকা থেকে প্রকাশিত সরকারী মিডিয়া ভুক্ত জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার ও বরিশাল থেকে প্রাশিত সরকারী মিডিয়া তালিকা ভুক্ত দৈনিক হিরন্ময় পত্রিকা সহ সরকারি নিবন্ধনকৃত অনলাইন কারেন্ট নিউজের পাশাপাশি অপরাধ জগতের আতঙ্কিত অনলাইন নিউজ পোর্টাল, বাংলাদেশ ক্রাইম নিউজ চ্যানেলের ভোলা-জেলার ক্রাইম রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। এবং তিনি জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম এর সাংগঠনিক সম্পাদক সহ লালমোহন সাংবাদিক ইউনিয়ন এর দপ্তর সম্পাদক পদে রয়েছেন। সাংবাদিক সাইফুল ইসলাম-(জিহাদ) এর জন্মদিনে লালমোহন সাংবাদিক ইউনিয়ন এর পরিবারের পক্ষথেকে অফুরন্ত ভালবাসা ও অভিনন্দন সহ লাল গোলাপের সু-গন্ধিত শুভেচ্ছা। তার সাথে সাথে সুন্দর ভবিষ্যৎ এবং দীর্ঘায়ু কামনা করছে লালমোহনের অঙ্গসংগঠন। তার জন্মদিনের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭ টায় লালমোহন সাংবাদিক ইউনিয়নে।