শিক্ষার মান উন্নয়নে সর্বদা কাজ করে যাচ্ছে সরকার- মৎস্য ও প্রাণি সম্পদমন্ত্রী

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

নিউজ ডেস্কঃ  মৎস্য ও প্রাণি সম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন, বর্তমান প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে। স্বাধীনতা বিরোধীচক্র সব সময় মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করতে চেষ্টা চালাচ্ছে। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের পাশাপাশি সর্বস্তরের জনসাধরণের জীবনমান উন্নয়নে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যানে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত ও সম্মৃদ্ধশালী বাংলাদেশ গড়তে আমরা কাজ করে যাচ্ছি।
শুক্রবার দুপুরে পিরোজপুরের স্বরূপকাঠির উত্তর পশ্চিম সোহাগদল মাধ্যমিক বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও শহীদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সততা,সাহসিকতা ,দেশপ্রেম দিয়ে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে মহামারির সংকট মোকাবিলা করে বাংলাদেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই পৌছে দিয়েছেন। শিক্ষার মান উন্নয়নে সর্বদা কাজ করে চলছেন।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সরোয়ার হোসেন স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, পুলিশ কর্মকর্তা মো. জাকির হোসেন ও প্রধান শিক্ষক গ্রীন তালুকদার প্রমুখ। পরে মন্ত্রী ডিজিটাল পলিটেকনিক ইনস্টিটিউটের নির্মান কাজের উদ্বোধন, কবি এমদাদ আলী স্মৃতি পাঠাগারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।