অসুস্থ স্বেচ্ছাসেবক লীগ নেতা হীরার পাশে ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দরা।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২২

 

ভোলা প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভোলার বোরহানউদ্দিন উপজেলা শাখার আহ্বায়ক মোঃ আলী হীরা শারীরিক অসুস্থজনতি কারনে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এই ত্যাগী নেতার অসুস্থতার খবর পেয়ে তার চিকিৎসা ও শারীরিক অবস্থার খোজ-খবর নিতে তাৎক্ষনিক সদর হাসপাতালে ছুটে যান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভোলা জেলা শাখার সভাপতি মো. আবু ছায়েম।

বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় ভোলা সদর হাসপাতালে অসুস্থ মোঃ আলী হীরা’র শয্যা পাশে বসে তাঁর শারীরিক অবস্থা ও চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর নেন এবং জেলা সকল নেতাকর্মীদের পক্ষথেকে অসুস্থ্য এই নেতার সুস্থতা কামনায় সকলকে দোয়া করার অনুরোধ জানান। এসময় জেলা সভাপতি মো. আবু ছায়েম বলেন বোরহানউদ্দিন উপজেলার আহবায়ক অসুস্থ মো. আলী হীরা সুস্থতার জন্যে তার চিকিৎসাজনিত যেকোন প্রয়োজনে ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগ সর্বদা পাশে থাকবেন বলে তিনি আশ্বাস দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি এবিএম সিদ্দিক পারভেজ, জেলা সহ-সভাপতি মো. হাসান লিটন , সাবেক জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. জাকির মিয়াজী, মো. মহসিন, মো. খলিল, শেখ ফরিদ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।