ভোলায় দৈনিক দেশের কণ্ঠ পত্রিকার ৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২২

ডেস্ক নিউজঃ

ভোলায় গত কাল শনিবার ১১ জুন ২০২২ সন্ধ্যায় দৈনিক দেশের কন্ঠ পত্রিকার ৫ তম ভোলা অফিসে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে , উক্ত অনুস্ঠান এ দৈনিক দেশের কন্ঠ পএিকার জেলা প্রতিনিধি মোঃ মুনছুর আলম এর সভা পতিত্বে প্রধান অতিথি হিসেবে ইপস্হিত ছিলেন ভোলা জেলা উপকুল প্রেস ক্লাব এর সভাপতি দৈনিক খবর ও ডেলি সান জেলা প্রতিনিধি মোঃ বশির আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জেলা উপকুল প্রেস ক্লাব এর সাধারন সাধারন সন্পাদক ও আজকের বরিশাল জেলা প্রতিনিধি মোঃ ইলিয়াছ চৌধুরী, সহ সভাপতি ও ভোলা দর্পন প্রতনিধি এনামুল হক ফরমান, সাংগঠনিক সন্পাদক ও দৈনিক সময়ের বার্তা জেলা প্রতিনিধি মোঃ হারুন সাহ সহ সাংগঠনিক সম্পাদক ইউনুছ হোসেন নিরব, মেজবাহ উদ্দিন টুটুল প্রমূখ,
উক্ত অনুস্ঠানে প্রধান অতিথি উপকূল প্রেসক্লাব সভাপতি মোঃ বশির আহম্মেদ তার বক্তব্যতে বলেন , দীর্ঘ পথচলায় দৈনিক দেশের কণ্ঠ পত্রিকা যে ভাবে দেশের মানুষের সামনে সত্যকে তুলে ধরেছেন। অনিয়মের খবর ছাপিয়ে দুর্নীতির বিরুদ্ধে যেভাবে লড়াই করেছে। তা সত্যিই দেশ ও দেশের মানুষের কল্যাণে অনেক বড় অবদান রেখেছে।

তিনি বলেন, ভবিষ্যতে দৈনিক দেশের কণ্ঠ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় নিজেদের কার্যক্রম অব্যাহত রাখবে। পাঠক হিসেবে আমরা এমনটাই প্রত্যাশা করি।