ঘুইংগার হাট বাজার সংলগ্ন সড়ক দুর্ঘটনায় স্কুল পড়ুয়া এসএসসি পরীক্ষার্থী নিহত

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১০:৪২ পূর্বাহ্ণ, জুন ৩, ২০২২

মোঃ বাবুল রানা ভোলা প্রতিনিধিঃ

ভোলায় সড়ক দুর্ঘটনায় মো. আরিফুল ইসলাম (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার সঙ্গে থাকা দুই সহপাঠী মঞ্জুরুল ইসলাম হাসিব (১৮) ও এমরান হোসেন (১৯)। তারা বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (২ জুন) সকাল সাড়ে ৭টার দিকে ভোলা-চরফ্যাশন মহাসড়কের ঘুইংগার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভোলা সদর হাসপাতালের দায়িত্বে থাকা পুলিশ সদস্য মো. মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

আরিফ বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের দাড়িয়াল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। আহত দুই সহপাঠী ভোলা সদর উপজেলা দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বাসিন্দা। তারা ৩ সহপাঠী ভোলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। আসছে ১৯ জুন তাদের বোর্ড পরীক্ষা শুরু হওয়ার কথা রয়েছে।

হাসপাতালে ভর্তি থাকা আহত দুই সহপাঠীর বরাত দিয়ে পুলিশ সদস্য মো. মামুন জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আরিফ ও তার দুই সহপাঠী তাদের এপাচি মোটরসাইকেল নিয়ে খাসের হাট বাজার এলাকায় প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়তে গিয়ে তারা জানতে পারে, আজকে তাদের প্রাইভেট বন্ধ। তাই ৩ সহপাঠী একই মোটরসাইকেল দিয়ে খাসের হাট এলাকা থেকে ঘুইংগার হাট বাজার এলাকায় ঘুরতে যায়।

তখন আরিফ নিজেই মোটরসাইকেলটি চালিয়েছিল। মোটরসাইকেলের গতি অনিয়ন্ত্রিত থাকায় ঘুইংগার হাট বাজার এলাকায় গিয়ে রাস্তায় থাকা আইল্যান্ডে (স্পিড ব্রাগার) মোটরসাইকেলটি সজোরে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এবং ঘটনাস্থলেই আরিফ নিহত হয়। পরে স্থানীয়রা আরিফের মরদেহসহ আহত দুই সহপাঠীকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়।

 

বাংলাবাজার পুলিশ ফাঁড়ির তদন্ত ইনচার্জ এস আই শেখ ফরিদ জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে আরিফের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত দুই সহপাঠী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।