ভোলায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২

ভোলা সদর প্রতিনিধিঃ

ভোলায় জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরির ব্যক্তিগত উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। পার্ক ভিউ প্লাজা ৩য় তলায় (সরকারী স্কুল মাঠের বিপরীতে) বুধবার (২৭ই এপ্রিল) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী,হাফিজুর রহমান তসলিম, মোস্তাফিজুর রহমান রনি, জাকির হোসেন মনির, লুকূ চৌধুরী, এ বি এস সালাম, জেলা স্বেচ্ছাসেবকদলের নেতা কামাল মোল্লা, ইকবাল হোসেন, ইসহাক ফরাজি, ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নাহিয়ান চৌধুরী,মোঃ আলাউদ্দিন, ইসরাফিল, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রনি, রিপন শেখ, মঞ্জুর, মেহেদি হাসান,সুরুজ, প্রমুখ।
ইফতারের পূর্ব মূহুর্তে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান ও দলের তৃণমূল নেতাদের সুস্থতা ও দীর্ঘায়ু এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো এবং সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন শাজাহানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।