ভোলা ভেদুরিয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুপিয়েছে সন্ত্রাসীরা, আহত-2

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১

ভোলা প্রতিনিধি : ভোলা সদর উপজেলা ভেদুরিয়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ড গত ১৩ জুলাই সন্ধ্যা ৭টার সময় ভিকটিম এর বসত বাড়ীর রাস্তার মাথায় মোঃ জামাল এর নেতৃত্বে আতর আলী, মিনারা বেগম, ইয়ানুর সহ আরো ৩ থেকে ৪ জন মিলে হাতে থাকা দা, ছেনি, লাঠি সহ দেশিও বিভিন্ন অস্ত্র দ্বারা জেসমিন বেগমকে এলোপাথারী কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্তানে রক্তাক্ত জখম করে। এবং তার বিবাহিত মেয়ে মার্জিয়া ৭ মাসের অন্তসত্বা রয়েছে তাকেও লাঠি দিয়ে পিটিয়ে পা দ্বারা লাথি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ভুলা জখম করে। বর্তমানে আহত জেসমিন ভোলা সদর হাসপাতালে সার্জারী ওয়ার্ড ৮০ নং বেডে মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধিন রয়েছে এবং তার মেয়ে মার্জিয়া একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

সরেজমিনে গিয়ে জানতে চাহিলে আবুল কালাম, হাসনা, শিল্পিসহ অনেকে জানান রাস্তার পাশে বন জঙ্গল গাছ কাটাকে কেন্দ্র করে গত ১২ জুলাই সন্ধ্যায় জেসমিনের স্বামী আবুল কালামকে মোঃ জামাল তার ভাই আতর আলী দুই জন মিলে এলো পাথারী পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে ভুলা জখম করে। গত ১৩ জুলাই সন্ধ্যা ৭টায় পরিকল্পিত ভাবে জামালের নেতৃত্বে আতর আলী, মিনারা, ইয়ানুরসহ কয়েকজন মিয়ে জেসমিনকে তাদের হাতে থাকা দা, ছেনি, লাছি, লোহার রড দ্বারা এলো পাথারী কুপিয়ে পিটিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত কাটা জখম করে।তার মেয়ে মার্জিয়াকে পিটিয়ে লাথি দিয়ে অচেতন করে ফেলেন। মার্জিয়া বর্তমানে ৭মাসের অন্তসত্ত্ত্বা। তাদের চিৎকারে এলাকার লোকজন দৌড়ে আসলে অচেতন এবং রক্তাক্ত অবস্থায় জেসমিনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।মার্জিয়ার পেটে থাকা বাচ্চা নিয়ে দুচিন্তায় আছেন তার পরিবার।সে একটি ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।বর্তমানে ভিকটিম পরিবার নিরাপত্তা হিনতায় ভুকছেন। তাই প্রশাসনের সাহার্য্য কামনা করছেন।
এ বিষয়ে অভিযুক্ত জামালের সাথে আলাপ করলে তিনি জানান তাদেরকে মারিনি তাদের মাথা তারা কোপদিয়ে আমাদের কথা বলে।
ঐ এলাকার ইউ.পি সদস্য মোঃ মাকছুদ এর সাথে আলাপ কালে তিনি জানান এবিষয়ে আমার কাছে কোন পক্ষই আসে নাই। তাই আমি বিষয়টি জানি না।