ভোলায় করোনা মহামারী সতর্কীকরণ সভা অনুষ্ঠিত

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২১

 

ভোলা প্রতিনিধি।।
ভোলায় করোনা মহামারী সতর্কীকরস সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০৪ জুলাই) ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ও ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদ এর আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

মোঃ তৌফিক-ই-এলাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা এর সভাপতিত্বে, সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স সংযুক্ত হয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও দিক-নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন ভোলা সদর আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা। তিনি সরকারি বিধি-নিষেধ চলাকালে সকলকে ঘরে থাকার আহবান জানান এবং সরকারি নির্দেশনা অনুযায়ী জরুরি প্রয়োজনে ঘরের বাইরে বের হতে হলে অবশ্যই মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি অনুসরণের অনুরোধ করেন।

করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত ২১ দফা বিধি-নিষেধ যথাযথভাবে বাস্তবায়নে দায়িত্ব পালনকালে জেলা পুলিশসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীকে সার্বিক সহায়তা প্রদানের জন্য পুলিশ সুপার সকলের সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার আরো বলেন, করোনা মহামারী মোকাবেলায় প্রশাসন, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি রাজনৈতিক নেতৃবৃন্দকে একই কাতারে এসে সরকার নির্দেশিত ২১ দফা বিধি-নিষেধ বাস্তবায়ন করতে হবে। নিজেকে সুরক্ষিত রাখতে নিজে মাস্ক পরিধান করে অপরের মাস্ক পরিধান নিশ্চিত করা জরুরী।

এ সময় জনাব মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার ভোলা সদর সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।